বরগুনায় মাকে গালাগালের ভিডিও ধারণ করায় মেয়েকে পানিতে চুবালো প্রতিপক্ষ

শেয়ার করুনঃ

বরগুনা প্রতিনিধি :: বরগুনায় জমি নিয়ে বিরোধের জের ধরে মাকে গালাগাল করছিলো প্রতিপক্ষ। সেই ঘটনার ভিডিও মোবাইল ফোনে ধারণ করায় মেয়ে শারমিনকে (২২) পানিতে চুবিয়েছে প্রতিবেশি পনু ও তার ছেলে শহীদ।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বেলা সাড়ে এগারটার দিকে বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় শারমিনকে উদ্ধার করে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল মেডিক‌্যালে পাঠানো হয়েছে। এ ঘটনায় শারমিনের মা রানী বেগমও আহত হয়েছেন।

শারমিনের বাবা শাহ আলম জানান, সম্প্রতি তিনি তার বাড়ির পিছনে শানু নামে এক ব‌্যক্তির একাংশ জমি কিনেছেন। শানুর ভাই পনু মেকার ওই জমি ভোগদখলে বাঁধা দিলে বিরোধের সৃষ্টি হয়।

বিষয়টি নিষ্পত্তির জন্য শাহ আলম স্থানীয় ইউনিয়ন পরিষদে আবেদন করেছেন। মঙ্গলবার (১৭ নভেম্বর) বেলা ১১টার দিকে শারমিনের মা রানী বেগম ঘরের পেছনে কাজ করছিলেন। এসময় পনু ও তার ছেলে শহীদ তাদের কাজে বাঁধা দেয় ও গালমন্দ করতে থাকে। মাকে গালিগালাজ করতে দেখে সেখানে যায় শারমিন। ঘটনাটি সে তার মোবাইল ফোনে ধারণ করতে থাকে। এতে ক্ষিপ্ত হয়ে পনু ও শহীদ রানী বেগমকে মারধর করে। পরে শারমিনের দিকে তেড়ে যায়। শারমিন তাদের ভয়ে ঘরে আশ্রয় নেয়। কিন্ত শহীদ ঘরে প্রবেশ করে শারমিনকে টেনে হিচড়ে বের করে মুঠোফোনটি কেড়ে নেওয়ার চেষ্টা করে।

এক পর্যায়ে ফোনটি পুকুরে ছুড়ে ফেলে দেয় শারমিন। এতে আরো ক্ষিপ্ত হয় শহীদ ও তার বাবা পনু। শারমিনকেও ধাক্কা মেরে পুকুরে ফেলে চুবাতে থাকে। এতে গুরুতর আহত হয় শারমিন।

এ সময় শারমিনের ভাবি খাদিজা বেগম তাকে উদ্ধার করতে এগিয়ে গেলে তার হাতে কামড় দেয় শহীদ। এক পর্যায়ে প্রতিবেশিরা শারমিনকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এদিকে এ ঘটনার পর পনু ও শহীদ বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। শারমিন ও তার মাকে মারধরের বিষয়টি উভয়েই অস্বীকার করে তারা বলেন, ‘ওরাই আমাদের মেরেছে তাই আমরা হাসপাতালে ভর্তি হয়েছি।’

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম বলেন, ‘অভিযোগ পেলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।’