বরিশালে প্রকাশ্যে দোকানিকে কোপাল সন্ত্রাসীরা, এগিয়ে এলো না কেউ!

শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর কলেজ অ্যাভিনিউ সড়কে এক দোকানিকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার দুপুরে প্রকাশ্য দিবালোকে স্থানীয় নুসরা টেলিকমের মালিক কাজলকে এলোপাতাড়ি কোপালেও কেউ এগিয়ে আসেনি। পরবর্তীতে খবর পেয়ে কোতয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যবসায়ীকে উদ্ধার হাসপাতালে পাঠায়। কিন্তু হামলাকারীকে কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ব্যবসাপ্রতিষ্ঠানের সামনে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে কয়েকজন উঠতি বয়সি তরুণের সাথে স্থানীয় বাসিন্দা ও দোকানি কাজলের সাথে বাকবিতন্ডা হয়। পরবর্তীতে দুপুরের দিকে তরুণেরা অস্ত্রসহ এসে দোকানে হামলা করে এবং মালিক কাজলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম। এই চিত্র আশপাশের ব্যবসায়ীসহ সাধারণ মানুষ প্রত্যক্ষ করলেও কেউ প্রতিরোধে এগিয়ে আসেনি। একপর্যায়ে ব্যবসায়ী মাঠিতে লুটিয়ে পড়লে ছাত্রলীগ নেতা সাজ্জাদ সেরনিয়াবাত এসে হামলাকারীদের সরিয়ে দেয়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে স্থানীয়দের সহযোগিতায় ব্যবসায়ীকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠায়।

দোকানি কাজলের ভাই মাসুদ জানান, এই হামলার ঘটনায় জড়িতরা সকলে স্থানীয় এক ছাত্রলীগ নেতার অনুসারী এবং সকলে ছাত্রলীগ কর্মী। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) নুরুল ইসলাম জানান, হামলার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’