বিয়ে না করায় প্রেমিককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করল প্রেমিকা

শেয়ার করুনঃ

স্কুলজীবন থেকেই তানাজি নাইডু (২২) ও পবনীর (২১) প্রেম। মধুর সেই সম্পর্কে ইদানিং বাড়ছিল তিক্ততা। প্রেমিকাকে কোনোভাবেই বিয়ে করতে রাজি হচ্ছিল না প্রেমিক। উল্টো বিভিন্ন সময়ে ব্লাকমেইল করে টাকা-পয়সা হাতিয়ে নিচ্ছিল তানাজি। এতে ক্ষুব্ধ হয়ে প্রকাশ্যে প্রেমিককে কুপিয়ে হত্যা করেছে প্রেমিকা পবনী।

ভারতের অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী জেলায় সোমবার (১১ জানুয়ারি) এ ঘটনা ঘটে। হত্যার পর প্রেমিকের মরদেহের পাশেই বসেছিলেন প্রেমিকা পবনী। পুলিশ তাকে রক্তাক্ত ছুরিসহ গ্রেফতার করে। পুলিশকে ঘটনার দায়ও স্বীকার করেছেন পবনী।

পশ্চিম গোদাবরী জেলার এসপি নারায়ণ নায়েক জানান, তানাজি নাইডু মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। ওই সময় পাশের গ্রামের পবনী তার গতিরোধ করেন। একপর্যায়ে তিনি তানাজিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন। খুন করে ঘটনাস্থলেই দাঁড়িয়ে ছিলেন পবনী। হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আত্মসমর্পণ করেছেন তিনি।

এসপি আরও জানান, জিজ্ঞাসাবাদে পবনী জানিয়েছেন— তানাজির সঙ্গে সম্পর্ক নিয়ে টানাপোড়েন চলছিল। তানাজি তাকে এড়িয়ে চলতেন। ব্লাকমেইল করে পবনীর কাছে টাকা চাইতেন তানাজি। এজন্য পবনী বিরক্ত হয়ে উঠছিল। শেষ পর্যন্ত প্রেমিককে হত্যার সিদ্ধান্ত নেন তিনি।

এসপি নারায়ণ নায়েক বলেন, মৃত তরুণের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার পিছনে অন্য কোনো কারণ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।