বরিশালে নাভানা গ্রুপ কর্মকর্তার নগদ টাকা, ঘড়ি ও মোবাইল ছিনতাই

শেয়ার করুনঃ

মোঃ রহমাতুল্লাহ পলাশ::  বরিশালের হিজলা উপজেলাধীন গুয়াবাড়ীয়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামের আকন বাড়ির কাছে গতকাল (১২ জানুয়ারী) সন্ধার পরে নাভানা গ্রুপের উপ-সহকারী প্রকৌশলী কর্মকর্তার সহ দুই জনকে মারধর করে নগদ টাকা,ঘড়ি সহ ৪ টা মোবাইল ছিনতাই এর অভিযোগ।

নাভানা গ্রুপের উপ-সহকারী প্রকৌশলী মোঃ সাজেদুল ইসলাম জানান, আমি এবং আমাদের সাব কন্টাকটর ফোরমেন সাগর শেখ ও সাব কন্টাকটর লেবার রাব্বি খান প্রতিদিনের মত কাজের শেষে খাবার আনার জন্য বাজরে যাই , কিন্তু আজ আসার সময় আকন বাড়ির কাছে বসে দুইটা মটোরসাইকেলে ৬ জন এসে আমাদের পথ রোধ করে আমাদের মারধর করে নগদ টাকা,ঘড়ি সহ মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। ছিনতাই কারীরা হলেন, মোঃ ছাব্বির সরদার, রাকিব,তামিম সহ আরো ৩ জন দেখলে চিনি নাম জানা নাই কারন আমরা এখানে কিছুদিন ধরে আসছি।

মোঃ সাজেদুল ইসলাম আরো জানান, আমাদের কান্নাও ডাকচিৎকার শুনে এলাকার লোক এগিয়ে আসে এবং তারা ৯৯৯ কল দিলে ঘটনা স্থলে হিজলা থানার পুলিশ এস আই রাকিবুল ইসলাম আসেন এবং ভুক্ত ভোগীদের থানায় অভিযোগ দেয়ার কথা বলেন ,অঃপর ঘটনার ঘটনা বলে দিপু সিকদার ফয়সালা দেওয়ার আশ্বাস দেন এবং শুধু ৩টা মোবাইল ফোন ফেরত দেন বলে জানান তিনি। (যার ভিডিও রেকর্ড রয়েছে)

হিজলা থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, ৯৯৯ কল পাওয়ার পরে ঘটনা স্থলে পুলিশ গেছে, লিখিত অভিযোগ পেলে আমরা আইন গত ব্যবস্থা নিব।