বরিশালে ধর্ষণের বিচার চাইতে গিয়ে ফের ধর্ষণের শিকার গৃহবধূ

শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের বাকেরগঞ্জে ধর্ষণের বিচার চাইতে গিয়ে ফের ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। একই তিনি রাতে দুই বার ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনা বুধবার ঘটলেও স্থানীয় ইউপি সদস্য মীমাংসার কথা বলে নিজেই আবারও ওই গৃহবধূকে ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়ভাবে মীমাংসা না হওয়ায় শুক্রবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় দুজনকে আসামি করে মামলা করেন।

বুধবার রাতে উপজেলার গারুড়িয়া ইউনিয়নের সাহেবপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে- ওই এলাকার মোহাম্মাদ আলী মীরের ছেলে আলাউদ্দিন মীর বুধবার রাতে ঘরে ঢুকে ওই গৃহবধূকে ধর্ষণ করে। পালিয়ে যাওয়ার মুহূর্তে তার চিৎকারে লোকজন এসে আলাউদ্দিকে আটক করেন। এ সময় গারুড়িয়া ইউনিয়নের সদস্য বাবুল খানের কাছে বিচার দিলে তিনি আলাউদ্দিনকে পালিয়ে যেতে সহায়তা করেন। এ ঘটনায় আলাউদ্দিন ও ইউপি সদস্য বাবুল খানকে আসামি করে মামলা করেন গৃহবধূ।

তবে ওই গৃহবধূ জানান, ওই রাতেই ভয় দেখিয়ে তাকে আবারও ধর্ষণ করে ইউপি সদস্য বাবুল খান। ইউপি সদস্য বাবুল খান ক্ষমতাসীন দলের হওয়ায় তার বিরুদ্ধে মামলা করতে পারেননি বলেও তিনি জানান।

গৃহবধূর মামা জানান, ইউপি সদস্যকে বাদ দিয়ে মামলা দিতে হয়েছে। তবে তাকে ধর্ষণে সহায়তা করার দায়ে সহযোগী হিসাবে মামলায় আসামি করছে পুলিশ। এছাড়াও তাকে মামলায় জড়ালে ওদের (ধর্ষণের শিকার গৃহবধূ) এলাকায় থাকা কষ্টকর হয়ে পড়বে।

বাকেরগঞ্জ থানার ওসি আলাদ্দিন মিলন বলেন, এক ব্যক্তির সঙ্গে তার (ধর্ষণের শিকার গৃহবধূ) একটা সম্পর্ক ছিল। সম্পর্কের জের ধরে কিছু একটা ঘটছে।’