দম্পতিসহ ৪ ইয়াবা কারবারি গ্রেফতার

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক :: খোকন ও কোহিনুর দম্পতি বসবাস করেন চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার পাঠানটুলির ইসলাম সওদাগর গলি এলাকায়। স্বামী-স্ত্রী দুজন মিলে করেন ইয়াবা ব্যবসা। স্বামী বাইরে থেকে ইয়াবা কিনে আনেন আর স্ত্রী তা বিক্রি করেন৷ গ্রাহক আকৃষ্ট করতে তারা ওই এলাকার নামই দিয়ে ফেলেছেন টেকনাফ পাড়া।

তবে সোমবার (২২ ফেব্রুয়ারি) তারা পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন আরও দুই সহযোগীসহ। গ্রেফতার ওই চারজন হলেন- মো. খোকন (৩৫), কোহিনূর আক্তার মুন্নি, ফরিদা বেগম (৩২) এবং সাইফুল ইসলাম (৩৪)।

পুলিশ জানায়, নগরীর পাঠানটুলির ইসলাম সওদাগর গলি ও দামুয়া পুকুরপাড় এলাকাকে টেকনাফ পাড়া নাম দিয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে ওই দম্পতিসহ আরও কয়েকজন। গোপন খবর পেয়েই আজ অভিযান চালিয়ে প্রথমে খোকন দম্পতিকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী আরও দুইজনকে গ্রেফতার করা হয়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ডবলমুরিং থানার পাঠানটুলি ইসলাম সওদার গলি এলাকায় ইয়াবা ব্যবসায়ী এক দম্পতিকে মাদক বিক্রির সময় হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের দেয়া স্বীকারোক্তিতে গ্রেফতার করা হয় আরও দুই সহযোগীকে।

তিনি আরও বলেন, স্বামী-স্ত্রী উভয়ের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। বর্তমানে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।