পদ্মায় বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে ছুরিকাঘাতে যুবক আহত

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক :: রাজশাহীতে পদ্মায় বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন আহসান আলী (২৫) নামের এক যুবক। এ সময় তিন ছিনতাইকারীকে ধরে পুলিশে দিয়েছে উত্তেজিত জনতা।

রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। আহত ওই যুবক এবং তিন ছিনতাইকারীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক তিন ছিনতাইকারী হলেন- নগরীর কয়ের দাঁড়া এলাকার রাসেল রানা (১৯), নামিদ মোস্তফা (১৯) ও আলিম ইসলাম (২৫)।

নগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, আহসান নামের ওই যুবক তার বান্ধবীকে নিয়ে শাহ মখদুম মাজারের নিচে পদ্মায় নামেন ঘুরতে। এ সময় তিন ছিনতাইকারী আহসানসহ তার বান্ধবীকে ঘিরে ফেলে। তারা আহসানের কাছে ৪০০ টাকা দাবি করে। এরপর আহসান ভয়ে ১০০ টাকা দেন। কিন্তু ছিনতাইকারীরা যা আছে বের করতে বললে আহসান এর প্রতিবাদ করেন।

তিনি আরও জানান, ক্ষিপ্ত হয়ে ছিনতাইকারীরা আহসানকে ছুরিকাঘাত করে। এতে তিনি চিৎকার দিয়ে উঠলে আশপাশের লোকজন ধাওয়া করে তাদেরকে আটক করেন। এতে ওই তিন ছিনতাইকারীও আহত হন। তবে ছুরিকাঘাতে আহত আহসানের অবস্থা আশঙ্কাজনক।

ওসি আরও জানান, ছিনতাইকারী আহসানের বান্ধবীর নিকট থেকে গলার স্বর্ণের একটি চেইনও ছিনতাই করে নেয়। পরে জনতা সেই চেনটিও উদ্ধার করে।