বরিশালে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি

শেয়ার করুনঃ

শামীম আহমেদ :: বিভাগীয় শহর বরিশালে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধুর বর্জ কন্ঠের ঐতিহাসিক ৭ই মার্চ ভাষণ দিবস উপলক্ষে সিটি কর্পোরেশন, বাংলাদেশ আওয়ামী লীগ ও সকল অঙ্গসংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, বিভাগীয় জেলা প্রশাসক, মেট্রোপলিটন ও জেলা পুলিশের পক্ষ থেকে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

আজ রোববার (৭ মার্চ) সকাল নয়টায় নগরীর শহীদ সোহেল চত্বরে আওয়ামী লীগের জেলা ও মহানগর দলীয় কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আঃ রব সেরনিয়াবাতের অস্থায়ী ম্যুরালে পূস্পার্ঘ অর্পণ করেন বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, প্যানেল মেয়র গাজী নঈমুল হক লিটু, প্যানেল মেয়র এ্যাড, রফিকুল ইসলাম খোকন, প্যানেল মেয়র আয়শা তৌহিদা লুনা সহ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারীগণ।

এর পরপরই বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি এ্যাড, একে এম জাহাঙ্গীর হোসাইন, সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ দলীয় নেতৃবৃন্দরা শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় আরো শ্রদ্ধা নিবেদন জানান- বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (সাবেক) সংসদ এ্যাড, তালুকদার মোঃ ইউনুসের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরবর্তীতে বরিশাল জেলা ও মহানগর কৃষক লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছা সেবক লীগ, মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন দলীয় অঙ্গ সংঘঠনের পক্ষ থেকে পর্যায়ক্রমে একে এক সুশৃঙ্খল ভাবে জতির জনকের প্রতিকৃর্তিতে শ্রদ্ধা নিবেদন করেন।