কাউখালীতে দিন-রাত ২৪ঘন্টা জনসেবায় মোটরসাইকেলে ফ্রি সার্ভিস দিচ্ছেন মেম্বার রুবেল রিয়াজী

শেয়ার করুনঃ

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি :: পিরোজপুরের কাউখালীতে দিন-রাত ২৪ঘন্টাই জনসেবায় মটরসাইকেল পরিবহন ফ্রি সার্ভিস দিয়ে আসছেন কাউখালী সদর ইউনিয়নের ২নং সদর ওয়ার্ডের মেম্বার মোঃ রিয়াজুল ইসলাম রুবেল রিয়াজী।

গত একবছর যাবৎ মেম্বর রুবেল রিয়াজীর ব্যাক্তিগত অর্থায়নে মটরসাইকেলটি ক্রয়করে কাউখালী উপজেলাবাসীর জন্য জনসেবায় মটরসাইকেল পরিবহন ফ্রি সার্ভিস দিয়ে থাকেন। তিনি জরুরী ভিত্তিতে যে কাজগুলো করে থাকেন তার মধ্যে বাসা-বাড়ীতে কেউ অসুস্থ হয়ে পড়লে হাসপাতাল বা ক্লিনিক থেকে দ্রুত ডাক্তার নিয়ে আসেন এবং গভীর রাতে ঔষধ প্রয়োজন হলে বিভিন্ন ফার্মেসী খুঁজে ঔষধ নিয়ে আসেন। বৃদ্ধ অথবা অসুস্থ লোক এবং অতিব জরুরী কাজে সময়মত যাওয়ার ব্যবস্থা না থাকে তখন তাদেরকে মোটরসাইকেলে করে নিজ গন্তব্যে পৌছে দিচ্ছেন। কাউখালী উপজেলার সরকারী-বেসরকারী জনসচেতনতামূলক সকল প্রচার, নিখোঁজ সংবাদ সমূহ ও উপজেলার কেউ মারা গেলে মটরসাইকেল করে হ্যান্ডমাইক দিয়ে জানাজা নামাজের প্রচার করে থাকেন।

এছাড়া কাউখালী উপজেলার জনসাধারণ বিভিন্ন জেলা থেকে রাজাপুর বাপাইস মোড়, নৈকাঠী, চৌরাস্তা, বেকুটিয়া ফেরিঘাট, আমরাজুড়ী ফেরিঘাটে পরিবহন থেকে গভীর রাতে নেমে নিজ গন্তব্যে পৌছার মত কোন গাড়ী না পেলে মেম্বর রুবেল রিয়াজীকে ফোন দিলে তিনি সাথে সাথেই স্থানে গিয়ে তাদেরকে নিয়ে নিজ গন্তব্যে ফ্রি সার্ভিসে পৌঁছে দিচ্ছেন।

মেম্বার রুবেল রিয়াজী বলেন, মানুষ মানুষের সেবার জন্য, জীবন জীবনকে বাচাঁনোর চেষ্টার জন্য আমরা সকলে এই মৌলিক মূল মন্ত্রে উজ্জিবীত হয়ে একে অপরের পরিপূরক হয়ে একদেহ, একআত্মা, একপ্রাণ, হয়ে মানবতা-মানবিকতাকে জাগ্রত করে একে অপরের সুখে-দুঃখের সাথী হতে পারি সেটিই হোক আমাদের মূল লক্ষ্য কিংবা শপথ।