পটুয়াখালীতে বিয়ের নাটক করে কিশোরীকে এক মাস ধরে ধর্ষণ

শেয়ার করুনঃ

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়ায় বিয়ের নাটক করে কিশোরীকে একমাস ধরে ধর্ষণের ঘটনা ঘটেছে। এই ধর্ষণে সহায়তা করার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৫ এপ্রিল) রাত ১০টার দিকে পৌর শহরের বাদুরতলী স্লুইজঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত যুবকদের নাম- শাকিল (২৬) ও রিয়াজ (৩০)। এ ঘটনায় সোমবার সন্ধ্যায় সজীবকে প্রধান আসামী করে তিন জনের নাম উল্লেখ করে কলাপাড়া থানায় একটি মামলা ধর্ষণের মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই কিশোরী।

মামলা সূত্রে জানা যায়, গত ২ মার্চ ওই কিশোরীর শ্লীলতাহানি করলে সজিবের নামে কলাপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি। মাতৃ-পিতৃহীন কিশোরীকে দেখার মতো কেউ না থাকায় ওই দিনই স্থানীয় চৌকিদারের সহয়তায় নিজ গ্রামের বাড়ি বাইনতলায় ফিরে যান তিনি। এরপর সজিব প্রায়ই তার গ্রামের বাড়ি যাওয়া আসা শুরু করে। এর এক পর্যায়ে গত ৭ মার্চ সজিব ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কলাপাড়া পৌর শহরের একটি ভাড়া বাসায় নিয়ে যান। পরে ওইদিন রাতেই শাকিল ও রিয়াজের সহায়তায় মিথ্যা বিবাহের আয়োজন করেন সজিব। এ ঘটনার পর সজিব প্রায় একমাস যাবৎ ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। সর্বশেষ গত ১ এপ্রিল ওই কিশোরী সজিবের কাছে বিয়ের কাবিননামা চাইলে তিনি তাকে আবারও জোরপূর্বক ধর্ষণ করে। একইসঙ্গে ভুক্তভোগী কিশোরী যেন পালাতে না পারে সেজন্য শাকিল ও রিয়াজ সার্বক্ষণিক নজরদারীতে রাখেন।

এ বিষয়ে কলাপাড়া থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, সকালে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।