হেরোইন না পেয়ে মাদক ব্যবসায়ীকে হত্যা, গ্রেফতার ২

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক :: নীলফামারীর ডোমারে হেরোইন না পেয়ে মিজানুর রহমান (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীকে হত্যা করেছিলেন দুই মাদকসেবী। ঘটনার চারদিনের মাথায় তাদের দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ এপ্রিল) জেলা পুলিশ সুপার মোখলেছুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়ে।

গ্রেফতারকৃতরা হলেন- আবু তালেব ও আব্দুস সালাম ওরফে পিন কোড বাবু।

গ্রেফতার দুই মাদকসেবীর স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ জানায়, ২১ এপ্রিল দুপুরে মাদক ব্যবসায়ী মিজানুরের স্ত্রী সহিদা বেগম রূপা ও তার মেয়ে মেঘলা আক্তার মনিকে নিয়ে ডাক্তার দেখাতে রংপুর যান। বাড়িতে একাই ছিল মাদক সম্রাট মিজানুর। মিজানুর মোবাইলে আব্দুস সালাম ওরফে পিন কোড বাবুকে বাড়িতে ডেকে এনে ১০ পিস ইয়াবা অপরিচিত এক ব্যক্তির কাছে পৌঁছে দিতে ডোমারের আজিজ ডাক্তারের মোড়ে পাঠান। ইয়াবা পৌঁছে দিয়ে পুনরায় মিজানুরের বাড়িতে ফিরে আসেন বাবু। এসে দেখে সেখানে মিজানুরের সঙ্গে বসে আছে আবু তালেব।

ইয়াবা পৌঁছে দেয়া বাবদ মিজানুরের কাছে এক হেরোইন দাবি করেন বাবু। কিন্তু ফ্রিতে হেরোইন দিতে নারাজ মিজানুর। অপরদিকে আবু তালেবের কাছে কোনো টাকা না থাকায় সেও বাকিতে হেরোইন চায়। কিন্তু মিজানুর তাদের হেরোইন না দিয়ে নিজেই ঘরের চেয়ারে বসে ইয়াবা সেবন করছিল। এ নিয়ে দুজনের সঙ্গে মিজানুরের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মিজানুরকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান বাবু ও আবু তালেব।

প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার মোখলেছুর রহমান সাংবাদিকদের জানান, খবর পেয়ে ডোমার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় মিজানুরের মেয়ে বাদী হয়ে ডোমার থানায় একটি হত্যা মামলা করেন। প্রথমে মাদক সেবী আবু তালেবকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যমতে আব্দুস সালাম ওরফে পিন কোড বাবুকে গ্রেফতার করা।

উল্লেখ্য, হত্যার শিকার মিজানুরের নামে ১৬টি মাদক মামলা এবং তার স্ত্রী সহিদা বেগম রূপার নামে ২০টি মাদক মামলা চলমান রয়েছে।