‘কবিতা তুমি আমারে বাঁচতে দিলা না’ লিখে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক :: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে সোহেল মিয়া (৩৭) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার (৩ মে) দুপুরে উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের তারুন্দিয়া বাজারে এ ঘটনা ঘটে। মৃত সোহেল মিয়া উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের সরতাজ বাহেরা গ্রামের আব্দুর রহিমের ছেলে। বাজারে তার কম্পিউটারের দোকান ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ২টার দিকে সোহেলের ছোট ভাই জুয়েল দোকানে যান। দোকান বন্ধ পেয়ে অনেক ডাকাডাকি করলেও দোকান না খোলায় জানালা দিয়ে উঁকি দিয়ে দেখতে পারেন সোহেল আড়ার সঙ্গে ঝুলছে। এ অবস্থায় জুয়েল চিৎকার দিলে স্থানীয়রা ছুটে এসে দোকান খুলে সোহেলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশ জানায়, নিহতের হাতের তালুতে লেখা ‘কবিতা তুমি আমারে বাঁচতে দিলা না, তুই আমারে শেষ করে দিলে’ আর হাতের কব্জির উপরের অংশে ‘কবিতা তুই আমারে বাঁচতে দিলা না’ লেখা দেখা যায়।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া সাংবাদিকদের বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।’