পিরোজপুরে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

শেয়ার করুনঃ

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের ইন্দুরকানীতে দশম শ্রেণির ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। বৃহস্পতিবার বিকালে মোড়েলগঞ্জ উপজেলার চরহোগলাবুনিয়া মমিন উদ্দিন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণি ছাত্রী তার স্কুলের ব্যবহৃত ছবি তুলতে ইন্দুরকানী উপজেলার ঘোষেরহাট বাজারে আসেন। তখন ঐ স্কুল ছাত্রীর সাথে ২ বছর সম্পর্ক থাকা মোড়েলগঞ্জ উপজেলার সন্নাসী এলাকার মোয়াজ্জেম খানের ছেলে তরিকুল ইসলামের সাথে দেখা করেন। এ সময় তরিকুলের খালাতো দুলাভাই দক্ষিণ ইন্দুরকানী গ্রামের আঃ রহমান হাওলাদারের ছেলে দুই সন্তানের জনক মাসুম হাওলাদার তাদেরকে দেখে তার বাড়ীতে নিয়ে যাওয়ার জন্য বলে তরিকুল কে আগে পাঠিয়ে দিয়ে হাফিজা কে নিজের বাড়ীতে না নিয়ে দক্ষিণ ইন্দুরকানীর জব্বার মৃধার ছেলে এনামুল মৃধার বাড়ীতে রেখে ধর্ষণ করেন।

মেয়ে কৌশলে দুই দিন পরে অন্য একজনের ফোনের সহযোগীতায় তার প্রেমিক তরিকুলকে জানালে তরিকুল হাফিজার স্বজনদের জানান। পরে হাফিজার মামা রফিকুল ইসলাম ইন্দুরকানী থানা পুলিশের সহযোগীতায় শুক্রবার রাতে এনামুলের বাড়ী থেকে হাফিজাকে উদ্ধার করেন।

স্কুল ছাত্রী হাফিজার নানী জানান, আমার নাতি এতিম। ছোট বেলায় মা মারা গেছে। বাবা অন্যত্র বিবাহ করে চিটাগাং থাকেন। হাফিজা ছবি তুলতে এসে বাড়ীতে না গেলে অনেক খোজাখুজির পরে তরিকুলের মাধ্যমে জানতে পারি হাফিজাকে আটকিয়ে রাখা হয়েছে। তখন পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করি।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান, ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।