পটুয়াখালীতে পুলিশের ওপর হামলা চালিয়ে মাদক ব্যবসায়ীকে ছিনতাই, গ্রেপ্তার ২

শেয়ার করুনঃ

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর দশমিনায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করার পর পুলিশের ওপর হামলা করে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এতে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) ও দুই সহকারি উপ-পরিদর্শক (এএসআই)সহ চার পুলিশ আহত হয়েছেন। আজ বুধবার (০২ জুন) বেলা সোয়া ১২টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের ৫৬ নম্বর শাহ কেরামতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনায় আহত চার পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়েছে।

দশমিনা থানা উপ-পরিদর্শক (এসআই) তৌসিফ সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আজ বুধবার দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের ৫৬ নম্বর শাহ কেরামতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে প্রায় ৩০০ গ্রাম গাঁজাসহ মো. নজরুল (৩৭) নামে এক যুবককে আটক করে পুলিশ। তাৎক্ষণিক আটকের খবর পেয়ে নজরুলের বাবা সেকান্দার আলী ও বড়ভাই নুরুল আমিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে লোকজন জড়ো করেন। নজরুলকে ছিনিয়ে নিতে নজরুলের বড়ভাই মো. নুরুল আমিন ও বাবা সেকান্দার আলীর নেতৃত্বে প্রায় অর্ধ শতাধিক লোকজন পুলিশের ওপর হামলা চালিয়ে নজরুলকে ছিনিয়ে নিয়ে যায়। হামলায় দশমিনা থানার এসআই মো. তৌসিফ ইসলাম (৩৭), এএসআই মো. মনির (৪০), এএসআই এরশাদ (৪৫) এবং কনস্টেবল মো. মারুফ হোসেন (২৯) আহত হয়েছেন।

আহতরা দশমিনা হাসপাতালের জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পুলিশের ওপর হামলার ঘটনায় নজরুলের বড়ভাই মো. নুরুল আমিন এবং মো. সোহাগ বেপারী নামে দুইজনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে।

তবে দশমিনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম বলছেন, পুলিশের ওপর হামলা হয়নি। আসামির সঙ্গে ধস্তাধস্তিতে হ্যান্ডকাপ ছুটে আসামি পালিয়েছে।’