চরবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারনায় ফের সন্ত্রাসী হামলা, ভাঙচুর

শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক : বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো: শহিদুল ইসলাম (ইটালী)এর নির্বাচনী প্রচারনায় সোমবার (১৪ জানুয়ারি) ফের সন্ত্রাসী হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। ভাঙচুর করা হয়েছে নির্বাচনী প্রচারনার মাইক। খবর পেয়ে বিএমপির কাউনিয়া থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে কাগাশুরু বাজার থেকে হামলাকারী সুরুজের ক্যাডার খোকন ব্যাপারীকে আটক করতে সক্ষম হয়।

আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো: শহিদুল ইসলাম (ইটালী) সাংবাদিককের কাছে অভিযোগ করে বলেন, নির্বাচনী প্রচারনার শুরু থেকেই আ’লীগের প্রার্থী মাহাতাব হোসেন সুরুজ এর অস্ত্রধারী সন্ত্রাসী বাহিনী আমার গণসংযোগে বাঁধা প্রদানসহ হামলা চালিয়ে আসছে। পাশাপাশি আমার কর্মী-সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে। এক্ষেত্রে সন্ত্রাসের ভূমিকায় অবতীর্ন হয়ে সুরুজের ভাই কবির এবং সুহাদ নামের আরেক নব্য সন্ত্রাসীর নেতৃত্বে আমার নির্বাচনী প্রচারনায় হামলা এবং কর্মীদের মারধরসহ প্রাণনাশের হুমকি-ধামকি দিয়ে আসছে। এরইধারাবাহিকতায় সোমবারও সুরুজের পালিত ক্যাডাররা আমার কর্মীদের প্রাণনাশের অব্যাহত হুমকি দিচ্ছে। আমার কর্মীদের বাড়ি-ঘর জ্বালিয়ে পুড়িয়ে দেওয়ার হুমকি দিচ্ছে ওইসব সন্ত্রাসীরা।

ইউপি চেয়ারম্যান প্রার্থী ইটালী শহিদ সাংবাদিকদের বলেন, সোমবার বেলা ৩টার দিকে কাগাশুরা বাজারে সুরুজের পালিত সন্ত্রাসীরা মাইক ভাঙচুর করে। একইসঙ্গে কর্মীদের হুমকি প্রদান করে যে, এখানে সুরুজ ভাই বাইরে আর কোন প্রার্থী প্রচারনা চালাতে পারবে না। যদি কেউ ইটালী শহিদের প্রচারনা চালায়,সেক্ষেত্রে তাদের পরিবারের প্রাণ কেড়ে নেয়ার হুমকি দেয়। একইদিন নির্বাচনী প্রচারনায় উঠান বৈঠকে অংশ নিতে যাওয়ার সময় আমার বাড়ির সামনে সুরুজের অস্ত্রধারী ক্যাডার বাহিনীরা মোটরসাইকেলে মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এবং সন্ত্রাসীরা প্রকাশ করে যে-ইটালী শহিদ তুমি নির্বাচনের আগে এলাকা ছেড়ে চলে যাও,নইলে তোমাকেসহ তোমার পরিবারকে চরম পরিণত ভোগ করতে হবে।

আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো: শহিদুল ইসলাম (ইটালী)অভিযোগ করে বলেন, আমার জনপ্রিয়তায় ইশ্বান্বিত হয়ে বেসামাল হয়ে পড়েছে আওয়ামী লীগের প্রার্থী মাহাতাব হোসেন সুরুজ। আমার নির্বাচনী প্রচারনায় নানা শ্রেনী পেশার মানুষের ব্যাপক অংশগ্রহনে টালমাটাল হয়ে পড়েন সুরুজের পালিত ক্যাডার বাহিনী। অত:পর সুরুজ বাহিনী বেপরোয়া হয়ে উঠে। নির্বাচনী প্রচারনায় একের পর এক অব্যাহত হামলা চালিয়ে আসার অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী মো: শহিদুল ইসলাম।

তিনি বলেন, আমার প্রতিটি নির্বাচনী প্রচারনায় চেয়ারম্যান প্রার্থী সুরুজের পালিত ক্যাডার বাহিনী হামলা চালিয়ে আসছে। এবং আমার কর্মীদের বিভিন্নস্থানে মারধর করছে। এছাড়া ইউনিয়নের বিভিন্নস্থানে আমার নির্বাচনী পোস্টার,সাইনবোর্ড ছিড়ে ফেলা হয়েছে। এরআগে শনিবার (১২ জুন) ইউনিয়নের মকবুল হোসেন প্রাথমিক বিদ্যালয়ের সামনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো: শহিদুল ইসলাম (ইটালী) এর পোষ্টার ও সাইনবোর্ড ছিড়ে ফেলে। শনিবার বেলা ১২টার দিকে আওয়ামী লীগের প্রার্থী মাহাতাব হোসেন সুরুজ এর ক্যাডার নবাব এর নেতৃত্বে একদল সন্ত্রাসীরা পোষ্টার ও সাইনবোর্ড ছিড়ে ফেলে উল্লাস করে।

স্বতন্ত্র প্রার্থী মো: শহিদুল ইসলাম (ইটালী)অভিযোগ করে বলেন, সুরুজের অস্ত্রধারী ক্যাডার বাহিনী আমার কর্মীদের হুমকি-ধামকী দিয়ে আসছে। এবং আমিও বর্তমানে জীবনের চরম নিরাপত্তাহীনতায় বসবাস করছি। যেকোন সময় সুরুজের অস্ত্রধারী সন্ত্রাসী বাহিনী আমার এবং আমার পরিবারের বড় ধরণের ক্ষতি করতে পারে।

এসব প্রসঙ্গে মাহাতাব হোসেন সুরুজ বলেন, আমার বিরুদ্ধে এসব শুধুই অপপ্রচার চালানো হয়েছে। আমি কোন অন্যায়-অনিয়মের সঙ্গে জড়িত নই।