ঝালকাঠিতে পূর্ব শত্রুতার জেরে আগুন দিয়ে বাড়ি পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠির রাজাপুর উপজেলার পুটিয়াখালী গ্রামে বসতঘরে আগুন ও মালামাল লুটের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগী পরিবারের সদস্য মোসাম্মত খাদিজা আক্তার বাদী হয়ে রাজাপুর থানায় এ মামলা দায়ের করেন।

সোমবার(১৩) জুন দায়েরকৃত ওই মামলায় ৭ জনকে আসামী করা হয়।

আসামীরা হলেন- পুটিয়াখালী গ্রামের মোঃ ফিরোজ তালুকদার(৭০) ও তার দুই ছেলে আরিফ তালুকদার (২১), রাজিব তালুকদার (২৩) ও মৃত রসূল খানের ছেলে গনি খান(৩৫)। এছাড়াও অজ্ঞাত ২/৩ জনকে আসামী করা হয়।

এজহার সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে ওই গ্রামের মৃত আঃ ছত্তার তালুকদারের মেয়ে খাদিজা আক্তারের পরিবারের সঙ্গে আসামীদের দীর্ঘদিন বিরোধ চলছে। এতে খাদিজার পরিবারের ক্ষতি করতে তারা উঠেপড়ে লাগে। সম্প্রতি খাদিজার দৃষ্টি প্রতিবন্ধী মা তাছলিমা বেগমের চিকিৎসার জন্য তিনি বরিশাল শহরে আসেন। এ সময় খাদিজার ছোট ভাইও তার মায়ের সঙ্গে আসেন। এ সুযোগে ১১ জুন রাতে খাদিজার বসতঘর থেকে এলইডি টিভি, গ্যাস সিলিন্ডার ও চুলা, প্লাষ্টিক চেয়ার ও টেবিল, বিদেশী টর্চলাইট, চার্জার টেবিল, দামি শাড়ি ও স্বর্ণ অলংকারসহ প্রায় সাত লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় এবং ঘরে থাকা অন্যান্য মালামাল আগুন দিয়ে পুড়িয়ে দেয়। আগুনে ঘরটি সম্পূর্ণ পুড়ে গেছে। এঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।