বরগুনায় সুদের টাকার জন্য স্কুল শিক্ষককে মারধর

শেয়ার করুনঃ

বরগুনা প্রতিনিধি :: বরগুনার জেলার তালতলী উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে সুদের টাকার জন্য বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে স্থানীয় এক সাংবাদিক মোঃ মোতালিবের বিরুদ্ধে।

আজ মঙ্গলবার সকাল নয়টার দিকে তালতলী বাজারের কর্মকার পট্টিতে এই মারধরের ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়- উপজেলার ৫নং বড়বগী ইউনিয়নের কাজিরখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে নিয়োজিত আছেন মো.ইদ্রিস আলী।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রধান শিক্ষক ইদ্রিস আলীর সাথে মুতালিবের সুদের টাকা নিয়ে কথার কাটাকাটির সৃষ্টি হলে একপর্যায়ে আব্দুল মোতালিব উত্তেজিত হয়ে প্রধান শিক্ষক ইদ্রিস আলীর শার্টের কলার ধরে কিল-ঘুসি ও এলোপাতাড়ি ভাবে মারধর শুরু করেন। পরে লোহার একটি রড এনে স্কুল শিক্ষক ইদ্রিস আলীকে পিটিয়ে আহত করে।

প্রধান শিক্ষক ইদ্রিস আলী বলেন, বছর খানেক আগে পারিবারিক একটু ঝামেলার কারণে টাকা-পয়সার খুব সমস্যায় ছিলাম। ঐ সময়ে মাদ্রাসার সহকারী শিক্ষক ও স্থানীয় সাংবাদিক আব্দুল মুতালিবের কাছ থেকে কিছু টাকা সুদে নিলে পরবর্তীতে আমি সে টাকার আসলসহ সুধের সিংহভাগ পরিশোধ করে দেই। সুধের ১৬ হাজার টাকা পাওনা আছে যা আগামি কুরবানি ঈদের পরে দেয়ার কথা থাকলে আজ সকাল বেলা উদ্দেশ্যপ্রণোদিত হয়ে আমাকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করেন। গুরুতর আহত অবস্থায় আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। জনসম্মুখে আমার জামার কলার ধরে লোহার রড দিয়ে পিটিয়েছে সুদী মুতালিব। এ বিষয়ে তালতলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।

এ বিষয়ে মুতালিবকে মুঠোফোনে প্রশ্ন করলে তিনি এড়িয়ে গিয়ে বলেন, পরে যোগাযোগ করবো। অন্য এক প্রতিবেদক তাকে প্রশ্ন করলে মারধরের কথা অস্বীকার করে বলেন, তার কাছে কিছু টাকা পয়সা পাওনা ছিল এ নিয়ে তর্কের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুজ্জামান মিঞা বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’’