বরিশাল শেবাচিম হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে লাপাত্তা স্বামী

শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের বাবুগঞ্জ উপজেলায় মুন্নি আক্তার (৩৫) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার চরআগলি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত স্ত্রীর লাশ হাসপাতালে রেখে স্বামী মনির হোসেন পালিয়েছেন বলেও অভিযোগ করা হচ্ছে।

নিহত গৃহবধূ মুন্নি আক্তারের চাচা শাহ আলম সাংবাদিকদের জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মনির হোসেন মোবাইল ফোনে তাকে জানান, মুন্নি আক্তার বিষপান করায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ পেয়ে তিনিসহ তাদের পরিবার হাসপাতালে ছুঁটে যান। রাত সাড়ে ৯টার দিকে মুন্নি আক্তার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুন্নি আক্তার মৃত্যুবরণ করেন। মুন্নি আক্তারের মৃত্যুর খবরে স্বামী মনির হোসেন হাসপাতাল থেকে পালিয়ে যান।

নিহতের চাচা শাহ আলম অভিযোগ করে বলেন, ‘আমার ভাতিজিকে তার শাশুড়ী ও ননদ শারীরিক নির্যাতনের পর তার মুখে বিষ ঢেলে হত্যা করেছেন।’

বাবুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশ গৃহবধূর লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।