ছেলেকে মামলার আসামি করার খবর শুনে বাবার মৃত্যু

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক :: ফেনীর ছাগলনাইয়ায় ছেলেকে মামলার আসামি করার খবর শুনে মো. ইলিয়াস হোসেন (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার (২১ জুন) দিনগত রাতে উপজেলার পশ্চিম ছাগলনাইয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে পৌরসভার পশ্চিম ছাগলনাইয়া এলাকার করমবক্স মুন্সি বাড়ির হানিফের সঙ্গে ও ইলিয়াসের শ্বশুরদের পারিবারিক বিরোধ চলে আসছিল। এ ঘটনায় উভয় পরিবারের মধ্যে পাল্টাপাল্টি মামলা চলছে।

গত ১৭ জুন (বৃহস্পতিবার) ফেনীর আদালতে হানিফের স্ত্রী বাদী হয়ে ইলিয়াসের ছেলে অন্তরসহ (১৭) পাঁচজনকে আসামি করে একটি মামলা করেন। সোমবার সন্ধ্যায় ইলিয়াস মামলার কপি হাতে পেয়ে হতভম্ব হয়ে পড়েন। একপর্যায়ে রাতে বুকে প্রচণ্ড ব্যথা শুরু হলে তাকে ছাগলনাইয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে স্থানীয় ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোজাহারুল ইসলাম মুসা বলেন, দীর্ঘদিন ওই দুই পরিবারে বিরোধ চলছিল। সম্প্রতি আদালতে আরও একটি মামলায় ইলিয়াসের ছেলে অন্তরকে আসামি করার খবর শুনে তার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম বলেন, গৃহবধূ নাছিমার দায়ের করা মামলাটি আদালতের নির্দেশনায় রেকর্ড হয়েছে। ইলিয়াসের মৃত্যুর বিষয়টি আমি অবহিত নই।