ঝালকাঠিতে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাত্রকে কুপিয়ে হত্যা, আটক ২

শেয়ার করুনঃ

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় নির্বাচন পরবর্তী সহিংসতায় মো. আরিফ (২২) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় ওই কলেজছাত্রের মা-বাবা-ভাইসহ ১৪ জন আহত হয়েছেন। বুধবার (২৩ জুন) ভোরে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে।

নিহতের মা শাহনাজ পারভীন, বাবা শাহ আলম লাল মিয়া ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যায় স্থানীয় কেরাত আলী মাদরাসার সামনে বিজয়ী ইউপি সদস্য মজিবুর রহমানের সমর্থকরা আনন্দ উৎসব করার সময় পরাজিত প্রার্থী মো. ফারুকের এক সমর্থককে বেঁধে রাখে। তাকে উদ্ধারের জন্য লোকজন জড়ো হলে মজিবুরের লোকজন রামদা নিয়ে তাদের ওপর হামলা চালায়। এ ঘটনায় আরিফসহ ১৪ জন আহত হয়। আরিফকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায়। অন্যরা আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, নিহতের মরদেহ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত করা হবে। ঘটনায় একটি মামলার প্রস্তুতির পাশাপাশি অভিযুক্তদের গ্রেফতারে তৎপরতা চালাচ্ছে পুলিশ।