বরিশালে নতুন করে ৩০ জনের করোনা শনাক্ত, সুস্থ ৫০

শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ২৩৫৬ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ৫০ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যাতে করে জেলায় মোট ১৪৩২ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এবং জেলায় করোনা আক্রান্ত হয়ে কেউ মৃত্যুবরণ করেনি। এ নিয়ে জেলায় ৪০ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

সোমবার (২৭ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে- বাকেরগঞ্জ উপজেলার ৪ জন, গৌরনদী উপজেলার ৪ জন, বানারীপাড়া উপজেলার ৩ জন, মুলাদী উপজেলার ৩ জন, বরিশাল নগরীর সদর রোড এলাকার ২ জন, ব্রাউন কম্পাউন্ড, চাঁদমারি, গোরস্থান রোড, মুন্সী গ্যারেজ, বটতলা, কাশীপুর, কালীবাড়ি রোড, চকবাজার প্রত্যেক এলাকার ১ জন করে ৮ জন, র‍্যাব-৮ এ কর্মরত ১ জন, উজিরপুর উপজেলায় কর্মরত ১ জন নার্স, সদর জেনারেল হাসপাতালে কর্মরত ১ জন নার্স, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ৩ জন নার্স।

বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৩০ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।