মুলাদীতে মুক্তিযোদ্ধার কাছে ডাক্তারের ঘুষ দাবী, স্বাস্থ্য পরিচালকের কাছে অভিযোগ

শেয়ার করুনঃ

স্টাফ রিপোর্টার :: বরিশালের মুলাদীতে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে আহত করার ডাক্তারি সনদপত্র দিতে স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার অশোক সেনের বিরুদ্ধে ১ লাখ টাকা ঘুষ চাওয়ার অভিযোগ করেছেন স্থানীয় মুক্তিযোদ্ধা আবদুল গণি সরদার।

মঙ্গলবার বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক বরাবর এ আবেদন করা হয়। এর আগে একই অভিযোগ বরিশাল সিভিল সার্জন বরাবর দেয়া হয়েছিলো। সিভিল সার্জন ব্যবস্থা না নেয়ায় বিভাগীয় পরিচালকের কাছে লিখিত অভিযোগ করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, মুলাদী চরলক্ষীপুর এলাকায় করোনা মহামারীর মধ্যে পিকনিক করা থেকে স্থানীয় যুবকদের বিরত থাকতে বলায় মুক্তিযোদ্ধা আবদুল গনি সরদার কে স্থানীয় কতিপয় বখাটে যুবক কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। ঐ সময় মুলাদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে ডাঃ অশোক সেন আহত মুক্তিযোদ্ধাকে বাসায় বসে চিকিৎসা নেয়ার পরামর্শ দেন। এ ঘটনায় মামলা দায়ের করা হয়। চিকিৎসা শেষে জখমী সনদ চাইলে কর্তব্যরত ডাক্তার তার নিকট ১ লাখ টাকা ঘুষ দাবী করেছেন বলে অভিযোগ করেন তিনি। টাকা দিতে অস্বীকৃতি জানালে জখমী সনদপত্রে কুপিয়ে জখমের বদলে কাঠ দিয়ে আঘাত করেছে মর্মে উল্লেখ করে দেন। এতে ক্ষুদ্ধ হয়ে ঐ মুক্তিযোদ্ধা বরিশাল সিভিল সার্জন বরাবর লিখিত অভিযোগ করেন।

এতে কোনো সুরাহা না পেয়ে ডাঃ অশোক সেনের বিরুদ্ধে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।