পোষ্ট অফিসের দুর্নীতিবাজ কামালের চট্টগ্রামে বদলি, খুশিতে মিষ্টি বিতরণ

শেয়ার করুনঃ

নিজেস্ব প্রতিবেদক :: বরিশালের বিভিন্ন পত্রিকায় য়সংবাদ প্রকাশের পর পিরোজপুর প্রধান ডাকঘরের সহকারি পরিদর্শক মোঃ কামাল হোসেনকে বরিশাল বিভাগীয় ইউনিট থেকে চট্টগ্রাম সার্কেলে বদলি করা হয়েছে।

সংশ্লিষ্ট দপ্তর সূত্রে জানাগেছে, বরিশাল হেড অফিসের কর্মচারি আঃ রহমানকে চাকরিতে পদ উন্নতি করে দিবে বলে ৮৫ হাজার টাকা ঘুষ নেয় কামাল হোসেন। একই ভাবে রানার মোসারেফের কাছ থেকে ২০ হাজার, জব্বার মোল্লার কাছ থেকে ৬০ হাজার টাকা, এমএলএস এস কাশেমের কাছ থেকে সহ প্রায় ১৫/২০ জন কর্মচারীর থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয় এই কামাল হোসেন। উক্ত ঘুষের টাকা ফেরত চাইতে গেলে একাধিক বার লাঞ্চিত করার অভিযোগ রয়েছে ভূক্তভোগিদের। এসব ঘটনায় বিভিন্ন সময় বরিশাল ডিপিএমজি ও বাংলাদেশ ডাক বিভাগের মহাপরিচালক বরাবর অভিযোগ করে ভূক্তভোগিরা। ফলে একাধিক বার তদন্ত কমিটি গঠন করে কতৃপক্ষ। সব দিক দিয়ে তদন্ত করে ঘটনার সত্যতা পায় কতৃপক্ষ। এর ফলে চলতি সপ্তাহের শুরুতে ঘুষ, সুদ, দুর্নীতি ও কর্মকর্তা কর্মচারীদের সাথে অশ্লালিন ব্যবহার এবং মারধরের কারনে বর্তমান কর্মস্থল পিরোজপুর থেকে চট্টগ্রামে বদলি করা হয়েছে সহকারি পরিদর্শক কামাল হোসেনকে।

এব্যাপারে বরিশাল ডেপুটি পোস্ট মস্টার মোঃ মিজানুর রহমান জানান, সহকারি পরিদর্শক কামালের বিরুদ্ধে দীর্ঘ দিন যাবদ প্রায় অধিকাংশ কর্মচারিদের নানা অভিযোগ দিয়ে আসছে। তার ফলে ডাক বিভাগের ডিজি মহোদয়ের দপ্তরের আদেশে কামালকে চট্টগ্রাম সাকেলে বদলি করা হয়েছে।

এদিকে কামাল হোসেনের বদলির খবরে বাংলদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারি ইউনিয়ন বৃহত্তর বরিশাল জেলা শাখার নেতৃবৃন্দ খুশিতে মিস্টি বিতরন করেছে। পাশাপাশি ডিজি মহোদয়কে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছে বরিশাল জেলা শাখার সকল কর্মকর্তা কর্মচারিবৃন্দ।