ভাতা প্রদান অসহায় মানুষের প্রতি প্রধানমন্ত্রীর ভালোবাসার বহিঃপ্রকাশ : এমপি শাহে আলম

শেয়ার করুনঃ

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বলেছেন, আগস্ট মাস বাঙালী জাতির জন্য গভীর শোক ও দুঃখের মাস। এ মাসে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শতভাগ বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা নারী ও অসচ্ছ্বল প্রতিবন্ধীদের ভাতা দেওয়ার সিন্ধান্ত নিয়েছেন। এর মধ্য দিয়ে তিঁনি পিতার মতো দেশের অসহায় মানুষের প্রতি তাঁর ভালোবাসা ও সহমর্মিতার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন।

রবিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সমাজসেবা অধিদপ্তরাধীন সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা নারী ও অসচ্ছ্বল প্রতিবন্ধীদের ভাতার কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা, ওসি শিশির কুমার পাল, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু প্রমুখ।

উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় এছাড়াও উপজেলা সমাজসেবা কর্মকর্তা পার্থ সারথী দেউরী,ইউপি চেয়ারম্যান খিজির সরদার, আ.জলিল ঘরামী ও জাকির হোসেন,উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সভাপতি এটিএম মোস্তফা সরদার,প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েল, সাধারণ সম্পাদক সুজন মোল্লা, যুগ্ম সম্পাদক ফায়েজ আহম্মেদ শাওন, সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন প্রমুখ উপস্থিত ছিলেন।