ধরা পড়ার পর ওরা বলল, অস্ত্র, ম্যাগজিন ও গুলিগুলো শার্শার বাদশার

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক :: যশোরের সীমান্ত এলাকা থেকে ১১টি পিস্তল, ২২টি ম্যাগজিন, ৫০ রাউন্ড গুলি এবং ১৪ কেজি গাঁজাসহ তিন অস্ত্র চোরাকারবারীকে আটক করেন বর্ডার গার্ড বাংলাদেশের সদস্যরা।

শনিবার ভোররাতে জেলার শার্শার ঘিবা সীমান্তে অভিযান চালিয়ে তাদের আটক করেন বিজিবির রঘুনাথপুর ক্যাম্পের সদস্যরা। আটকরা হলেন- শার্শার ঘিবা গ্রামের এজুবার মিয়ার ছেলে সাজজুল (৩০), একই উপজেলার সর্বাঙ্গহুদা গ্রামের নবেদ আলীর ছেলে আলমগীর হোসেন (৪০) ও একই গ্রামের শহিদ বিশ্বাসের ছেলে আনারুল ইসলাম (৩৫)।

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, দীর্ঘদিন ধরে অস্ত্র, হুন্ডি, মাদক, চোরাচালান ও স্বর্ণ আটকে গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় শার্শার রঘুনাথপুর বিওপিতে শনিবার ভোরে সীমান্তের ঘিবা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

তিনি জানান, অভিযান চলাকালে বিজিবির সদস্যরা দেখতে পান সীমান্তের মেইন পিলার ২১/৬ এলাকা দিয়ে তিনজন লোক বস্তা মাথায় নিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করছে। বিজিবির উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালানোর চেষ্টা করেন। একপর্যায়ে বস্তাসহ তাদের আটক করতে সক্ষম হয় বিজিবি। ঘটনাস্থলে বস্তা তল্লাশি করে ১১টি পিস্তল, ২২টি ম্যাগজিন, ৫০ রাউন্ড গুলি এবং ১৪ কেজি গাঁজা আটক করা হয়।

আটকরা জিজ্ঞাসাবাদে জানান, অস্ত্র, গোলাবারুদ এবং গাঁজা ভারতের বনগাঁ থানার ভিড়া গ্রামের চোরাকারবারি কোরবান আলী ও লাল্টু মিয়ার কাছ থেকে তারা নিয়ে এসেছেন। এগুলো বাংলাদেশি মাদক সম্রাট শার্শার নারায়ণপুর গ্রামের বাদশা মল্লিকের কাছে পৌঁছে দেয়ার কথা ছিল।