পটুয়াখালীতে শ্যালককে চাকরি দেওয়ার নামে অর্থ হাতিয়ে নিল দুলাভাই

শেয়ার করুনঃ

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীতে চাকরি দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সাবেক বোন জামাতা (দুলাভাই) ব্যাংক কর্মকর্তা মো. সবুজ হাওলাদারকে আসামি করে আদালতে মামলা করেছেন শ্যালক মো. মিজানুর রহমান। অভিযুক্ত বোন জামাতা রাজধানীর নয়া বাজার শাখার মার্কেন্টাইল ব্যাংকে কর্মরত বলে জানা গেছে।

পটুয়াখালী শহরের সবুজবাগ এলাকার বাসিন্দা মো. মিজানুর রহমান বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা করেন।

মামলায় বাদী উল্লেখ করেন, অভিযুক্ত সবুজের চাচা দেলোয়ার হোসেন বাংলাদেশ ব্যাংকের উচ্চ পদে চাকরি করেন এবং সেই সুবাদে ব্যাংকে চাকরি দেওয়ার আশ্বাস দেওয়া হয় বাদী পক্ষকে। সেই সূত্রে মার্কেন্টাইল ব্যাংকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মামলার বাদী মো. মিজানুর রহমানের শ্যালক সাইফুলের কাছ থেকে নানা সময় নানা পদ্ধতিতে পৌনে আট লাখ টাকা হাতিয়ে নেয় অভিযুক্ত সবুজ। প্রতিশ্রুতি অনুযায়ী চাকরি না পাওয়ায় বাদী পক্ষ ঘুষ দেওয়া অর্থ ফেরত পেতে চায়। কিন্তু হাতিয়ে নেওয়া অর্থ ফেরত দিতে বাহানা শুরু করে সবুজ। পরে এই ঘটনায় পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

এই প্রসঙ্গে অভিযুক্ত সবুজ বলেন, বাদীর বোন তানিয়া আক্তার আমার স্ত্রী ছিল। কিন্তু গত জুন মাসে বিবাহ বিচ্ছেদ হয়। তাই তারা আমার বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দিচ্ছে।