‘জয় শ্রী রাম’ না বলায় গাড়িচালককে পিটিয়ে হত্যা করলো দুই যাত্রী

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক :: ‘জয় শ্রী রাম’ না বলায় আফতাব আলম নামক এক ট্যাক্সি ক্যাব চালককে বেধড়ক পিটিয়ে হত্যা করেছেন দুই যাত্রী। রোববার (৬ সেপ্টেম্বর) ভারতের নয়ডায় এ ঘটনা ঘটে।

নিহতের পরিবারের অভিযোগ, গাড়িতেই সফররত দুই যাত্রী তাকে (আফতাব) ‘জয় শ্রী রাম’ বলতে জোর করছিলেন। তখনই দু-পক্ষের মধ্যে তর্কাতর্কি শুরু হলে আফতাব আলমের ওপর ঝাঁপিয়ে পড়েন তারই গাড়ির দুই যাত্রী। বেধড়ক মারধর করা হয়।

ভারতের গণমাধ্যমের খবর, মৃত্যুর কোলে ঢলে পড়ার কিছু সময় আগে আফতাব তার ২০ বছরের ছেলে মোহাম্মদ সাবিরকে ফোন করেন। সেখানেই সাবির স্পষ্টতই শুনতে পায় তার বাবাকে দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি ‘জয় শ্রী রাম’ বলার জন্য শাসাচ্ছে ও বেধড়ক মারধর করছেন। গোটা পরিস্থিতি ও ভয়াবহতার আঁচ পেয়েই উপস্থিত বুদ্ধি খাটিয়ে গোটা কলটিই রেকর্ড করেন সাবির।

সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে ক্যাবসহ আফতাবের মরদেহ শনাক্ত করে পুলিশ। তবে পুলিশের ধারণা, মদ্যপ অবস্থাতেই গাড়িতে উঠেছিল অভিযুক্তরা। প্রাথমিক তদন্তে তাদের অনুমান গাড়ি চুরির উদ্দেশেই তারা প্রথম পর্যায়ে হয়তো আফতাবকে শাসিয়েছিল ও মারধর করতে থাকে। পরে আফতাব মারা গেলে পরিস্থিতি বেগতিক দেখে গাড়ি সমেত মৃত আফতাবকে রেখে পালায়।

এ ঘটনায় অজ্ঞাত পরিচয়ের অভিযুক্তদের বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা করা হয়েছে। মৃত ক্যাব চালক আফতাব দিল্লির ত্রিলোকপুরী এলাকার বাসিন্দা ছিলেন।