নেশার টাকার জন্য বাবা-স্ত্রী-সন্তানকে কুপিয়ে রক্তাক্ত

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক :: গাজীপুরের শ্রীপুর উপজেলায় নেশার টাকা না পেয়ে বাবা-স্ত্রী-সন্তানকে কুপিয়ে রক্তাক্ত করেছেন রফিকুল ইসলাম তারিম (৩৫) নামের এক যুবক। এ ঘটনায় তার বাবা রিয়াজ উদ্দিন (৭৫), স্ত্রী মিতা (২৭) ও মেয়ে তুলি (১৩) আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বুধবার (০৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় মাওনা উত্তরপাড়া আমছার আলী ফুরকানিয়া মাদরাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত তুলি জানায়, মাদরাসা সংলগ্ন স্থানে বাড়ির পাশে একটি পান-সুপারির দোকান পরিচালনা করতেন বাবা তারিম। বেশ কয়েক বছর ধরে নেশায় আসক্ত তিনি। নেশা ও জুয়ায় বেশ কয়েকবার ব্যবসার মূলধন হারিয়েছেন বাবা তারিম। সম্প্রতি তাকে মূলধন দিলেও সব হারিয়ে ফেলেন। কয়েক দিন ধরে নেশার টাকার জোগাড় করতে স্ত্রী ও নিজের বাবাকে মারধর করতেন। বুধবার সন্ধ্যায় বাবার কাছে টাকা দাবি করেন তারিম। এ নিয়ে বাবার সঙ্গে তার বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে বাবাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন তারিম। খবর পেয়ে স্ত্রী ও মেয়ে তুলি বাধা দিলে তাদেরও কুপিয়ে আহত করা হয়। এ ঘটনায় তুলির হাতের আঙুল কেটে গেছে। তার মা ও দাদার মাথা ফেটে গেছে।

পুলিশ জানায়, তারিমের মেয়েকে প্রাথমিক চিকিৎসা দিলেও তার বাবা ও স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার পরপরই তারিম পালিয়ে যান।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। অভিযুক্ত তারিমকে আটক করতে পুলিশি অভিযান চলছে।