ট্রাকে রাখা বাঁশ বুকে ঢুকে এএসআই নিহত

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক :: সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা বাজার এলাকা থেকে ডিউটি শেষে থানায় ফেরার সময় রাস্তায় ট্রাকে রাখা বাঁশ বুকে ঢুকে আশাশুনি থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. শাহজামাল নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ভোররাতে উপজেলার চাপড়া ব্রিজের উত্তরপাশে এ দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ট্রাকচালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। আটক ট্রাকচালক কামাল হোসেন ও হেলপার তমাল শেখ সিরাজগঞ্জ জেলার বাসিন্দা।

আশাশুনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, এএসআই মো. শাহজামাল বুধহাটা বাজারে ডিউটি করছিলেন। ডিউটি শেষে ভোররাতে বুধহাটা বাজার থেকে তিনি মোটরসাইকেলযোগে থানায় ফিরছিলেন। পথিমধ্যে চাপড়া ব্রিজের উত্তরপাশে অন্ধকারের মধ্যে অবৈধভাবে পার্কিং করা বাঁশ বোঝাই ট্রাকটির পেছনের অংশের বাঁশ শাহজামালের বুকের ডান পাশে ঢুকে যায়। তার বাম হাতও জখম হয়।

ওসি আরও জানান, খবর পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অ্যাম্বুলেন্সযোগে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টা ১০ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ট্রাকে কোনো আলোর ব্যবস্থা থাকলে এ দুর্ঘটনাটি ঘটতো না।