নাজিরপুরে ছাত্র-ছাত্রীকে আটকে মারধর, আপত্তিকর ছবি তুলে অর্থ দাবি

শেয়ার করুনঃ

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের নাজিরপুর উপজেলায় এক সাথে হেঁটে যাওয়া কলেজছাত্রী (১৭) ও স্কুলছাত্রকে (১৫) আটকে রেখে মারধর এবং মেয়েটির আপত্তিকর ছবি তুলে সেগুলো ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে অর্থ দাবি করেছে তিন বখাটে। আহত দুই শিক্ষার্থীকে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কলেজছাত্রীর বাবা বুধবার রাতে মামলা করেছেন। ওই মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মেয়েটি উপজেলা সদরের একটি কলেজের ছাত্রী। আর ছেলেটি স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র। উভয়ে তারা প্রতিবেশী।

শিক্ষার্থীদের পরিবার জানায়, বুধবার সকালে দুই শিক্ষার্থী একসঙ্গে হোগলাবুনিয়া গ্রামে যাওয়ার পথে ঘোপেরখাল এলাকায় তিন যুবক ঘোপেরখাল গ্রামের মনির শেখ (৪০) ও অভিজিৎ শিকদার (২৫) এবং শাঁখারীকাঠি গ্রামের শফিকুর রহমান মল্লিক (২৮) তাদের পথরোধ করেন। এবং পার্শ্ববর্তী একটি কলাবাগানে নিয়ে কলেজছাত্রী ও স্কুলছাত্রকে তারা মারধর করে। দিনভর আটকে রেখে চলে এই নিপীড়ন। পরে মোবাইলে মেয়েটির আপত্তিকর ছবি তোলেন এবং তা ফেসবুকসহ অনলাইনের বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তিন যুবক মেয়েটির বাবার কাছে মুঠোফোনে এক লাখ টাকা দাবি করেন।

পুলিশের একটি সূত্র জানায়, বুধবার সন্ধ্যার দিকে দুই শিক্ষার্থীকে উদ্ধার করা হলে রাতে এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে নাজিরপুর থানায় মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুনিরুল ইসলাম বলেন, এই মামলার প্রধান আসামি মনির শেখকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হবে এবং অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’