বঙ্গবন্ধুর স্নেহ-ভালোবাসা দিয়ে আমি রাজনীতি করেছি : তোফায়েল আহমেদ

শেয়ার করুনঃ

ভোলা প্রতিনিধি :: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সাথে দেশ-বিদেশে আমি সফর করেছি। তার স্নেহ-ভালোবাসা দিয়ে আমি রাজনীতি করেছি। যতদিন বেঁচে থাকব তার আদর্শ বুকে নিয়ে চলবো ও কাজ করে যাব। তার জ্যেষ্ঠ কন্যা সততার সাথে নিষ্ঠার সাথে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার পথে তিনি এগিয়ে চলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একদিন বিশ্বের বুকে আমরাও মর্যাদাশালী দেশ হিসেবে পরিচিতি লাভ করবো।

রোববার (২০ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়ন পরিষদে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে টেলিকনফারেন্সের মাধ্যমে যোগদান করে তিনি এসব কাথা বলেন।

বেড়িবাঁধ ভেঙে প্লাবিত ভোলার ৬শ’ পরিবারের মাঝে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সকালে সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়ন পরিষদে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সম্প্রতি মেঘনা পাড়ের বেড়িবাঁধ ভেঙ্গে সদর উপজেলা পূর্ব ইলিশা ও রাজাপুর ইউনিয়নের সহস্রাধিক পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে। এদের মধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত পূর্ব ইলিশা ও রাজাপুরের ৬শ’ পরিবারকে চাল, ডাল সহ খাদ্যসামগ্রী দেয় আওয়ামী লীগ।

বিতরণ অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলার চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকীব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও স্থানীয় ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন।