ঝালকাঠিতে বাসচালক ও হেল্পারের হামলায় শিশুসহ আহত ৩

শেয়ার করুনঃ

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকঠিতে ভাড়া নিয়ে গন্তব্যে পৌঁছে না দেয়ার প্রতিবাদ করায় বাসচালক ও হেল্পারের হামলায় আহত হয়েছেন স্বামী ও শিশু সন্তানসহ এক নারী।

বৃহস্পতিবার সকালে হামলায় আহত মমতাজ বেগম তার স্বামী আব্দুল হক ও তাদের শিশু সন্তান কাওছারকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।

আহতরা জানান, বৃহস্পতিবার সকালে বরিশাল রুপাতলী বাসস্ট্যান্ড থেকে শাপলা-শালুক নামের বাসের হেলপার রাজাপুরে পৌঁছে দেয়ার কথা বলে তাদেরকে গাড়িতে তোলেন। পরে তাদের রাজাপুরে না নিয়ে পথিমধ্যে ঝালকাঠি পেট্রলপাম্প মোড়ে নামতে বলা হয়। এর প্রতিবাদ করলে চালক ওই নারী যাত্রীকে বাস থেকে লাথি মেরে বাস থেকে ফেলে দেন। এ সময় ওই নারীর স্বামী ও সন্তান এগিয়ে এলে তাদের ওপরও হামলা চালিয়ে আহতে করে বাসের চালক ও হেল্পার।

এ ঘটনায় ওই বাসটিকে লাইন থেকে সরিয়ে নেয়া হয়েছে এবং জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয় হবে বলে জানান ঝালকাঠি বাস মালিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন আহম্মেদ।

এ ব্যাপারে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন জানান, বিষয়টি জানতে পেরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতরা এখন পর্যন্ত অভিযোগ করেননি। অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।