উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আ.লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে : আমু

শেয়ার করুনঃ

ঝালকাঠি প্রতিনিধি: বর্তমান সরকারকে কৃষি বান্ধব উল্লেখ করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বিএনপির জ্বালাও পোড়াও আন্দোনের মধ্যেও বর্তমান সরকার কৃষকদের হাতে বিনামূল্যে সার, বীজ, কীটনাশক ও ওষুধ পৌঁছে দিয়েছে। এ কারণে আমাদের উৎপাদন ব্যহত হয়নি। আমাদের দেশে শুধু ধানই নয়, সর্বক্ষেত্রে উৎপাদন বেড়েছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে। তাই আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান প্রবীণ এ নেতা।

বুধবার দুপুরে ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

অনুষ্ঠানে কৃষি প্রনোদনা কর্মসূচির আওতায় ২০২৩-২০২৪ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক ১২০০ কৃষকের মাঝে বিনামূল্যে উফসী আমন ধানের বীজ ও সার বিতরণ করা হয়। প্রত্যেককে পাঁচ কেজি বীজ, ১০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি সার দেওয়া হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমান, ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মো. মনিরুল ইসলাম,জেলা মৎস্য কর্মকর্তা রিপন কান্তি ঘোষ।