বরগুনায় জেল থেকে বেরিয়েই ভাড়াটে সন্ত্রাসী বাহিনী নিয়ে চাচির ওপর হামলা

শেয়ার করুনঃ

বরগুনা প্রতিনিধি ::: বরগুনায় ভাতিজার বিরুদ্ধে চাচাকে পৈতৃক ভিটায় যেতে বাধাসহ চাঁদা দাবির অভিযোগে চাচা গোলাম মোস্তফার দায়ের করা মামলায় ভাতিজা আমীর হোসেনকে কারাগারে পাঠিয়েছিল আদালত। পরে কারাগার থেকে বেরিয়েই ভাড়াটে সন্ত্রাসী বাহিনী নিয়ে চাচার নির্মাণাধীন ঘর ও চাচির ওপর হামলা করেছে আমীর হোসেন।

শুক্রবার (১৬ জুন) বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এমনই অভিযোগ করেন নাসিমা বেগম।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত আমীর হোসেন বরগুনা সদরের ফুলঝুরি ইউনিয়নের সাহেবের হাওলা গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে। ভুক্তভোগী নাসিমা বেগমও একই এলাকার বাসিন্দা ও আমীরের চাচা গোলাম মোস্তফার স্ত্রী।

ভুক্তভোগী নাসিমা বেগমের অভিযোগ, সাহেবের হাওলা গ্রামে আমার স্বামীর পৈতৃক ভিটায় ঘর তুলতে ভাতিজা আমীর ও আউয়াল আমাদেরকে বাধা দেওয়াসহ চাঁদা দাবি করে লোকজন দিয়ে কাজ বন্ধ করে দেয়। সঠিক বিচার পেতে আমরা আদালতে মামলা করলে এ বছরের ২৮ মে আদালত আমীরকে কারাগারে পাঠায়। গতকাল সে জামিনে বেরিয়েই আজ (শুক্রবার) সকালে বরগুনা থেকে ৭টি মোটরসাইকেলে করে ভাড়াটে সন্ত্রাসী নিয়ে এসে আমাদের নির্মানাধীন ঘর ভেঙে দেয় এবং আমার ওপর আতর্কিত হামলা করে। পরে স্থানীয়রা আহতাবস্থায় আমাকে উদ্ধার করে বরগুনা হাসপাতালে নিয়ে আসে।

অভিযোগের বিষয় জানতে অভিযুক্ত আমির হোসেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয় বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ বলেন, এ বিষয় থানায় লিখিত অভিযোগ পেয়েছি এবং ভুক্তভোগী নারীকে হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।