খালেদা জিয়া হবে এ দেশের সিরাজউদ্দৌলা আর শেখ হাসিনা হবে মীর জাফর : সরোয়ার

শেয়ার করুনঃ

শামীম আহমেদ ::: কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেছেন, শেখ হাসিনা অবৈধভাবে টিকে থাকার জন্য প্রশাসনের সকল দপ্তরকে আওয়ামী লীগ দপ্তর বানিয়ে দেশের মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। দেশের জনগণ সবই দেথেছে ১৪ সালে বিনা ভোটে নির্বাচিত, ১৮ সালে রাতে রাতের অন্ধকারে প্রশাসনের সদস্যদের দিয়ে ভোট প্রদান করেছে আর এবার নতুন যাদুর বক্স ইভিএম দিয়ে আবার ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। শেখ হাসিনা ভাল করেই জেনে গিয়েছিল সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বাহিরে থাকলে তার অবৈধ ক্ষমতার চেয়ার টিকবে না বলেই তাকে মিথ্যা মামলা দিয়ে বন্দি করে রেখেছে। এই অবৈধ হাসিনার সরকার আমাদের বিচার ব্যবস্থা ধ্বংশ করে দেশের গণতন্ত্রকে হত্যা করেছে। আমরা শুধু উন্নয়ন চাই না, উন্নয়নের সাথে দেশে আইনের ন্যায় বিচার সহ গণতন্ত্র ও ভোটের অধিকার চাই।

সরোয়ার আরো বলেন, এই ভোটার বিহীন শেখ হাসিনা রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে সাধারন মানুষের বাক স্বাধীনতা কেড়ে নিয়ে শুধু উন্নয়ন দেখায় যার ফলে বাজারে নিত্যপণ্যের দাম পাগলা ঘোড়ার মত উর্ধগতিতে দৌড়াচ্ছে। শেখ হাসিনাকে মনে রাখতে হবে ইতিহাস কাউকে ক্ষমা করে না। তাই শিঘ্রই দেখতে পাবেন খালেদা জিয়া হবে এদেশের সিরাজ উদদৌলা আর শেখ হাসিনা হবে মীর জাফর।

এসময় সরোয়ার বরিশাল বিভাগীয় শ্রমিকদলের বিভাগীয় সমাবেশ বাস্তবায়ন ও সফল করার জন্য আবার মুক্তিযুদ্ধের ঐক্যবদ্ধ সংগঠনের মত এক হয়ে শ্রমিকদলের বরিশাল মহানগর, জেলা ও বিভাগীয় শ্রমিকদলের সমাবেশ সফল করার আহবান জানান।

দ্রব্যমূল্যের লাগামহীন উর্দ্ধগতি, সিমাহীন দূর্নীতি,শ্রমিক নির্যাতন বন্ধ, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের দাবীতে বরিশাল বিভাগীয় শ্রমিক সমাবেশকে সফল করার লক্ষে প্রস্তুতি সভার সভাপতি মজিবর রহমান সরোয়ার তার শুভেচ্ছা বক্তব্যতে এ কথা বলেন।

আজ রোববার (১৮ জুন) বরিশাল বিভাগীয় শ্রমিকদলের আয়োজনে জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে বরিশাল বিভাগীয় শ্রমিকদল সাধারন সম্পাদক জি.এম ফারুকের সঞ্চলনায় প্রস্তুতি সভায় আরো বক্তব্য রাখেন বরিশাল জেলা শ্রমিকদল ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হক ফরাজী, মহানগর শ্রমিকদল আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খান,জেলা শ্রমিক দল সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, মহানগর শ্রমিক দল সদস্য সচিব শহিদুল ইসলাম।

দিনব্যপি প্রস্তুতি সভায় এসময় বিভাগীয় শ্রমিকদলের সমাবেশ সফল করার লক্ষে আরো দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন, পিরোজপুর শ্রমিকদল সভাপতি ও কেন্দ্রীয় কমিটি সদস্য সহ পটুয়াখালী, বরগুনা, ভোলা, ঝালকাঠীর সভাপতি সম্পাদক নেতৃবৃন্দ।