বরগুনায় চুরি করতে গিয়ে স্থানীয়দের কাছে ধরা খেলেন ২ যুবক

শেয়ার করুনঃ

বরগুনা প্রতিনিধি ::: বরগুনায় চুরি করতে গিয়ে স্থানীয়দের কাছে ধরা খেলেন দুই যুবক। পরে স্থানীয়রা তাদের পুলিশে হস্তান্তর করেন।

বুধবার (২১ জুন) বিকেল ৫টার দিকে বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের পোটকাখালি গ্রামে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নে পুরাকাটা গ্রামের মনির মৃধার ছেলে রফিকুল ইসলাম (২৫) এবং ঢলুয়া ইউনিয়নের দক্ষিণ লেমুয়া ইউনিয়নের রুস্তুম গাজীর ছেলে হাসিব (২৪)।

স্থানীয়রা জানায়, পোটকাখালি গ্রামের নজরুল ইসলামের স্ত্রী ঘর তালা দিয়ে দরজার নিচে চাবি রেখে মাঠে গবাদিপশু দেখতে যান। এ সময় ওই চাবি দিয়ে দরজা খুলে ঘরে ঢোকেন হাসিব ও রফিকুল। স্থানীয়রা এ ঘটনা দেখে ঘরের চারপাশ ঘেরাও করে তাদের আটক করে মারধর করে পুলিশ খবর দেন। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে ভুক্তভোগী নজরুল ইসলাম বলেন, আমার স্ত্রী যখন ঘর তালা দিয়ে চাবি রেখে চলে যান, তখন তা দূর থেকে নজরদারি করে দুই চোর। তারপর তারা চাবি দিয়ে ঘরে ঢুকে দামি জিনিসপত্র খোঁজাখুঁজি শুরু করলে, তা পাশ থেকে দেখে ফেলেন স্থানীয়রা। এরপর তাদের আটক করে পুলিশে খবর দেন।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, আটক দুই চোরের বিরুদ্ধে মামলা দায়ের প্রস্তুতি চলছে। মামলা দায়ের শেষে আগামীকাল তাদের আদালতে হাজির করা হবে।