বরিশালে যুবতীদের প্রেমের ফাঁদে ফেলে কৌশলে নগ্ন ভিডিও সংগ্রহকারী সেই আকাশ গ্রেফতার

শেয়ার করুনঃ

শামীম আহমেদ ::: বরিশালে যুবতীদের প্রেমের ফাঁদে ফেলে কৌশলে ফুসলিয়ে নগ্ন ভিডিও সংগ্রহকারী প্রত্যারক চক্রের সদস্য সেই আকাশ সরদার (২১)কে গ্রেফতার করেছে এপিবিএন পুলিশ।

গ্রেফতারকৃত আকাশ সরদার (২১)বরিশাল নগরীর মুন্সি গ্রেজ সংলগ্ন অক্সফোর্ড মিশন রোড এলাকার বাসিন্দা ও বরিশাল টেকনোক্রাটস পলিটেকনিক ইনস্টিটিউট এর কম্পিউটার ডিপার্টমেন্ট এর পঞ্চম পর্বের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (১৩ জুলাই) রাতে বরিশাল ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) এর সদর দপ্তরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন এপিবিএন পুলিশের কমান্ডিং অফিসার (অ্যাডিশনাল ডিআইজি) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা বিপিএম-সেবা।

এপিবিএন পুলিশের কমান্ডিং অফিসার (অ্যাডিশনাল ডিআইজি) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা জানান, অভিযুক্ত আকাশ সরদার (২১) গাজীপুরের এক যুবতীকে প্রেমের ফাঁদে ফেলে কৌশলে ফুসলিয়ে নগ্ন ভিডিও সংগ্রহ করে তার কাছে টাকা দাবী করে এবং টাকা না দিলে উক্ত নগ্ন ভিডিও ফেসবুকে ও মেসেঞ্জারে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এ সময় ভিকটিমকে ভয় দেখিয়ে দুই ধাপে মোট ৩ হাজার টাকা বিকাশের মাধ্যমে গ্রহণ করে। পরে আরও টাকার জন্য হুমকি দেয়। এক পর্যায়ে টাকা না পেয়ে সেই নগ্ন ভিডিও ভিকটিমের ভাই ও বান্ধবীদের মেসেঞ্জারে পাঠায়। পরে ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে সাইবার ক্রাইম টিম জাতীয় জরুরী সেবা ৯৯৯ সাইবার থেকে অভিযোগ পেয়ে কাজ শুরু করে বরিশাল ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)।

বৃহস্পতিবার সকালে ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ান, বরিশাল এর কমান্ডিং অফিসার (অ্যাডিশনাল ডিআইজি) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা বিপিএম-সেবা এর নির্দেশনায়, পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন পিপিএম-সেবা এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে, সহকারী পুলিশ সুপার (অপস অ্যান্ড ইন্টেঃ) উজ্জ্বল কুমার দে এর সার্বিক সহযোগীতায় এবং পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) শাহ মোঃ ফয়সাল আহমেদ এর নেতৃত্বে এসআই (নিঃ) হারুন অর রশিদসহ বরিশাল এর সাইবার ক্রাইম টিম অভিযুক্ত আকাশ সরদাকে চিহ্নিত করে তাকে গ্রেফতার করে।

১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ান, বরিশাল এর কমান্ডিং অফিসার (অ্যাডিশনাল ডিআইজি) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা বিপিএম-সেবা আরও জানান, তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৯ এবং পর্ণগ্রাফি আইনে গাজীপুর সদর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।