‘আমার বাজার’ গ্রুপের আয়োজনে উদ্যোক্তা পণ্যমেলা, উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী

শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক ::: করোনা মহামারীতে দেশে-বিদেশে যখন বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হবার পথে ছিল তখন বাংলাদেশে উদ্যোক্তাদের মাঝে আশার আলো ছড়িয়ে দিয়েছিল ফেসবুক ভিত্তিক গ্রুপ “আমার বাজার (উদ্যোক্তার মেলবন্ধন)”। এরপর থেকে পিছু ফিরে তাকাতে হয়নি তাদের। ২০২০ সালের ২০শে আগষ্ট প্রতিষ্ঠিত এই গ্রুপ কাজ করে যাচ্ছে নতুন উদ্যোক্তা তৈরীতে।

এরই ধারাবাহিকতায় আগামী ৬-৭ অক্টোবর শুক্র ও শনিবার সকাল দশটা থেকে রাত ৮ টা পর্যন্ত রাজধানির মনিপুরীপাড়া প্রাথমিক
বিদ্যালয় প্রাঙ্গনে উদ্যোক্তা পণ্যমেলা আয়োজন করা হবে।

এ মেলার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী মোঃ আসাদুজ্জামান খান কামাল এমপি। এ সময় উপস্থিত থাকবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো: আতিকুল ইসলামসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এ মেলায় সীমিত সংখ্যক স্টল বরাদ্দ চলছে।

‘আমার বাজার’ ফেসবুক গ্রুপের এডমিন মোঃ আমিনুল ইসলাম (জয়) বলেন, “ আমার বাজার (উদ্যোক্তার মেলবন্ধন)’’ গ্রুপ উদ্যোক্তাদের পণ্য বিক্রয় বৃদ্ধি করা নিয়ে কাজ করছে। নারী ও পুরুষ উদ্যোক্তা সকলের প্রমোশনে সমানভাবে কাজ করছে। কাজের গতি বাড়াতে এবং পণ্যের মান, চাহিদা সম্পর্কে জানতে এ মেলার আয়োজন করা হচ্ছে। এতে উদ্যোক্তাদের মধ্যে আরও উৎসাহ ও উদ্দিপনা সৃষ্টি হয়েছে।

মডারেটর প্যানেল ও সকল গ্রুপ মেম্বারগন এ গ্রুপের সার্বিক অগ্রযাত্রায় যথেষ্ট ভূমিকা রাখছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।