নাজিরপুর-ঢাকা রুটে অতিরিক্ত বাস ভাড়ার প্রতিবাদে মানববন্ধন

শেয়ার করুনঃ

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুর-ঢাকা রুটে অতিরিক্ত বাস ভাড়ার প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) নাজিরপুর-ঢাকা সড়কের উপজেলার শাঁখারিকাঠী ইউনিয়নের ভাইজোড়া নতুন রাস্তা এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের সাবেক সদস্য স্বপন শেখ, নাজিরপুর উপজেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ডের সাধারণ সম্পাদক আশিক আসলাম, রিয়াজ হায়দার প্রমুখ।

তারা জানান, করোনার আগে এই রুটে নাজিরপুর থেকে ঢাকা যেতে বিভিন্ন পরিবহনে ৪শ টাকা করে ভাড়া নেওয়া হতো। বর্তমানেও তারা আগের ভাড়া রাখার দাবি রাখেন।

নাজিরপুর উপজেলা সদরে অবস্থিত দোলা কাউন্টারের পরিচালক দেবাশিষ বৈরাগী জানান, নাজিরপুর থেকে আগে সাড়ে ৪শ টাকা করে ভাড়া নেওয়া হতো। আর পিরোজপুর থেকে ৫শ টাকা নেওয়া হয়। কিন্তু কিছু অসৎ যাত্রী আছেন যারা নাজিরপুরের কাউন্টার থেকে সাড়ে ৪শ টাকায় টিকিট কেটে পিরোজপুর থেকে বাসে ওঠেন। এতে বাস কর্তৃপক্ষকে ৫০ টাকা ফাঁকি দেন। তাই পিরোজপুর ও নাজিরপুর থেকে ঢাকায় যেতে একই ভাড়া করা হয়েছে।

উপজেলা সদরের অবস্থিত টুঙ্গিপাড়া এক্সপ্রেসের কাউন্টার মালিক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু জানান, বাস মালিকের নির্দেশে ও তাদের নির্ধারিত করা ভাড়ায় আমরা টিকিট কেটে থাকি। এখানে আমাদের কিছু করার নাই।