ভোলায় ঠিকাদারের ওপর ছিনতাইকারীর হামলা, আহত ২

শেয়ার করুনঃ

ভোলা প্রতিনিধি :: ভোলার তজুমদ্দিনে ঠিকাদারের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। হামলায় ২ সহোদর আহত হন। এঘটনায় তজুমদ্দিন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আসামীরা হলেন- নাজিম উদ্দিন, কাদের, রাজিব ও ইউসুফ।

আহত রুবেল জানান, মেসার্স তমা কনাস্ট্রাকশনের মালিক রাশেদুজ্জামান পিটারের তজুমদ্দিনের সহযোগী ঠিকাদার হিসেবে কাজ বাস্তবায়ন করছেন উপজেলার সোনাপুর ইউনিয়নের চাপড়ী গ্রামের চৌকিদার বাড়ির আব্দুল খালেকের ছেলে মোঃ রুবেল। গতকাল সোমবার সন্ধ্যায় তমা কনাস্ট্রাকশনের কুঞ্জেরহাট অফিস থেকে ১লক্ষ ২০ হাজার টাকা নিয়ে উপজেলার সোনাপুর ইউনিয়নের চাপড়ী ভূইয়া বাড়ির কাছে আসলে ওই এলাকার আঃ কাদেরের ছেলে ছিনতাইকারী নাজিম উদ্দিনের নেতৃত্বে তার ভাই রাজিবসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে রুবেলের ওপর হামলা চালায়। এ সময় রুবেলের ডাক-চিৎকার শুনে তার ভাই মিরাজ ছুটে আসলে তার ওপরও হামলা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা ৩৯ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। হামলায় আহতরা হলেন, রুবেল (২৮) ও মিরাজ (৩২)। রুবেলের অবস্থা আশংকাজনক হওয়ায় রাতেই তাকে ভোলা রেফার করা হয়। এ ঘটনায় রুবেলের বড়ভাই কালাম বাদী হয়ে ৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এসএম জিয়াউল হক বলেন, আহত রুবেলের বড়ভাই অভিযোগের প্রেক্ষিতে ৪জনকে আসামী করে মামলা রেকর্ড করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।’