বিল থেকে বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক :: চাঁদপুর সদর উপজেলায় মো. মজিবুর রহমান মজু খাঁ (৬০) নামের এক বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২২ জুন) রাতে উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের বাখরপুর বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মো. মজিবুর রহমান মজু খাঁ ইউনিয়নের ১নং ওয়ার্ড মধ্য বাখরপুর গ্রামের বাসিন্দা ও মৃত অলিউল্লা খাঁ’র ছেলে। চা ও মুদি দোকানের ব্যবসা করতেন তিনি। তার চার ছেলে ও দুই মেয়ে রয়েছে।

স্বজনরা জানান, মঙ্গলবার বিকেলে মজু খাঁ বাড়ির পাশের বিলে মাছ ধরার চাঁই পাততে যান। কিন্তু সন্ধ্যার পরও তিনি বাড়ি না ফিরলে স্বজনরা খোঁজ নিতে সেই বিলে যান। সেখানে গিয়ে দেখেন তার গলাকাটা মরদেহ পড়ে আছে।

পরে ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারীকে জানালে তিনি চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানান। একইদিন রাতেই চেয়ারম্যান ও থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ও সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ বলেন, ‘কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে?- তা এখনও জানা যায়নি। আমরা মরদেহ উদ্ধার করেছি। রহস্য উন্মোচন ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।’