বরিশালে ট্রাকচাপায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত

শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর আমতলার মোড় এলাকায় গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাকের চাপায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বুধবার দুপুর ৩টার দিকে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয় থেকে ২০০ ফুট দুরত্বে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার গোমা এলাকার ডাক্তার বাড়ির বাসিন্দা নিতাই বিশ্বাসের ছেলে বিদ্যুৎ বিশ্বাস (৩৫) ও বরিশাল সদর উপজেলার চরকাউয়া এলাকার বাসিন্দা রাব্বি (২৫)।
তাদের মধ্যে বিদ্যুৎ বিশ্বাস শেভিং ব্লেড প্রস্তুতকারক কোম্পানি জিলেট-এর ডিলার ও বাপ্পি তার বিক্রয় প্রতিনিধি।

প্রতক্ষ্যদর্শীরা জানান, গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাকটি নগরের রূপাতলী থেকে নথুল্লাবাদ বাস টার্মিনালের দিকে যাচ্ছিলো। মোটরসাইকেলে ২৩/২৪ বছরের দুই যুবক একই দিকে যাচ্ছিলো। আমতলার মোড়ে ট্রাক ও মোটরসাইকেলটি একে অপরকে ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এসময় ট্রাকের পেছনের বাম চাকার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, মোটরসাইকেলসহ দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় ট্রাকচালক রবিউল শেখকে আটক ও ট্রাকটি জব্দ করা হয়েছে।