গণতন্ত্রে সমাবেশের অনুমতি লাগে না, অবহিত করতে হয়

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক :: গণতন্ত্রে সরকারের অনুমতি নিয়ে কোনো সভা-সমাবেশ করতে হয় না। সরকারকে অবহিত করতে হয় বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

বঙ্গবীর বলেন, আজকে সবচেয়ে বড় দুর্বলতা হচ্ছে গণতন্ত্রে মানুষের কোনো মূল্য নেই। মানুষ কী ভাবছে আর না ভাবছে সেদিকে সরকারও পরোয়া করে না। দেশে অস্থিতিশীল অবস্থা বিরাজ করছে। সরকার যেভাবে চলা দরকার সেভাবে চলতে পারছে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষ হলেও তার আশপাশে যারা আছেন তারা মোটেও যোগ্য নন। আর এ কারণেই প্রধানমন্ত্রী মারাত্মক চাপের মুখে রয়েছেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন মুক্তিযোদ্ধার সার্টিফিকেট এক চিকিৎসক ছিঁড়ে ফেলার পাঁচ দিনেও তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করায় কাদের সিদ্দিকী হতাশা প্রকাশ করেন। তিনি বলেন, অভিযুক্ত ডাক্তারকে যারা রক্ষা করতে চাইবে, তারা নিজেরাই ক্ষতিগ্রস্ত হবে।

সংবাদ সম্মেলনে কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা, টাঙ্গাইল জেলার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, সহসভাপতি আবুল হোসাইল মল্লিক ও সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলুসহ টাঙ্গাইলের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।