বরিশালে আম গাছ থেকে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক :: বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলায় নওরীন হাওলাদার (১৩) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নওরীন ওই উপজেলার বাগধা ইউনিয়নের চক্রিবাড়ী গ্রামের নজরুল হাওলাদারের মেয়ে ও স্থানীয় একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।

সোমবার (২৭ জুলাই) সকালে ওই শিক্ষার্থীর লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে। এর আগে রবিবার (২৬ জুলাই) রাতে ওই ছাত্রীর বাড়ির পাশে একটি আম গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

ঘটনার বিষয়ে আগৈলঝাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, মায়ের সাথে অভিমান করে রবিবার সন্ধ্যার পরে বাড়ির পাশের আম গাছের সাথে গলায় রশি দিয়ে ফাঁস দেয় স্কুলছাত্রী নওরীন। স্থানীয়রা ঝুলন্ত অবস্থায় দেখে পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় পয়সা আদর্শ জেনারেল হাসপাতালে নিলে সেখানের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ওই ঘটনার খবর পেয়ে আগৈলঝাড়া থানা পুলিশ নওরীনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্য সোমবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠায়। এ ঘটনায় প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।