শেখ হাসিনার সঙ্গে দেখা করলেন সৌরভ গাঙ্গুলি

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক ::: যিনি বাংলাদেশের প্রশংসায় পঞ্চমুখ, এদেশের মানুষের সত্যিকার ও নিখাদ ভালবাসা যাকে টানে, সেই সৌরভ গাঙ্গুলি ঢাকায় আসবেন আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করবেন না, তা কী হয়!

আজ শুক্রবার সকালেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন ভারতের সাবেক অধিনায়ক। এসময় তার সঙ্গে স্ত্রী ডোনা গাঙ্গুলি এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার ঢাকা উত্তর সিটি করপোরেশন আয়োজিত ও টিইএম স্পোর্টসের তত্ত্বাবধানে ‘ডিএনসিসি মেয়র কাপ-২০২৩’ সিজন-২ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে ঢাকায় আসেন সৌরভ গাঙ্গুলি।

গতকাল রাতে বন্ধু ইফতিখার রহমান মিঠুর গুলশান বাসায় সৌরভ ও তার স্ত্রী ডোনা গাঙ্গুলি নৈশভোজে আপ্যায়িত হন। বাংলাদেশের প্রথম টেস্ট অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়, আতাহার আলীসহ দেশের সাবেক ক্রিকেটারদের একটা অংশ ওই ডিনারে উপস্থিত ছিলেন।

এদিকে আজ দুপুরে ঢাকা ছাড়ার আগে দুপুরে গুলশানের ‘ফ্যাট এমপেরোর’ রেস্টুরেন্টে মধ্যাহ্ন ভোজ সারেন সৌরভ। তার স্ত্রী ডোনা, বন্ধু ইফতিখার রহমান মিঠু, বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন ও তার স্ত্রীও একসঙ্গে দুপুরের খাবার খান।

এর কিছুক্ষণ পরই বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করেন ‘প্রিন্স অব কলকাতা’। বিকেল ৪টা ৩৫ মিনিটে তাঁর ফ্লাইট।