গায়ক ও সংগীতপরিচালক ফুয়াদের ওপেন হার্ট সার্জারি

শেয়ার করুনঃ

অনলাইন ডেস্ক ::: দেশের তরুণ প্রজন্মের শ্রোতাপ্রিয় গায়ক ও সংগীতপরিচালক ফুয়াদ আল মুকতাদিরের ওপেন হার্ট সার্জারি করা হচ্ছে। আমেরিকার একটি হাসপাতালে তার এই সার্জারি করা হচ্ছে বলে জানা গেছে।

আমেরিকা প্রবাসী অভিনেতা, লেখক ও সাংবাদিক শামীম শাহেদের একটি ফেসবুক পোস্ট থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তিনি শুক্রবার (বাংলাদেশ সময়) দিনগত রাত ১২টা ২০ মিনিটে এ বিষয়ে একটি স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে শামীম শাহেদ লেখেন, ‘বাংলাদেশের জনপ্রিয় গায়ক ও মিউজিক কম্পোজার ফুয়াদ আল মুকতাদিরের ওপেন হার্ট সার্জারি শুরু হয়েছে আজ, আমেরিকার স্ট্যান্ডার্ট টাইম, মার্চ ১০, ২০২৩ দুপুর ১১টা ৪৫ মিনিটে (আমেরিকান সময়)। নিউজার্সির একটি হাসপাতালে আট ঘণ্টাব্যাপী এই অপারেশন চলছে। ফুয়াদ আল মুকতাদির ও তার পরিবার সবার কাছে দোয়া চেয়েছে। উল্লেখ্য, এর আগেও ফুয়াদের একটি ক্যান্সারজনিত অপারেশনসহ বেশ কয়েকটি অপারেশন হয়েছিল।’

প্রসঙ্গত, ফুয়াদ আল মুকতাদির ১৯৮৮ সালে আট বছর বয়সে বাংলাদেশ ছেড়ে আমেরিকায় চলে যান। সেখানে একটি জুনিয়র স্কুলে ভর্তি হন। তিনি সব সময় সংগীত নিয়ে ব্যস্ত থাকতেন। ১৯৯৩ সালে তিনি একটি ব্যান্ড দল গঠন করেন। ১৯৯৯ সালে ব্যান্ড ভেঙে যাওয়ার পূর্ব পর্যন্ত তারা অনেকগুলো গান রেকর্ড করেন। তারা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরের বাংলাদেশিদের জন্য দুইটি এলবাম- ‘মায়া-১’ এবং ‘মায়া-২’ প্রকাশ করেন।