বরিশালে শ্যালকের ১০ বছরের মেয়েকে ধর্ষণ করে লাপাত্তা দুলাভাই!

শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক :::: বরিশালে ১০ বছরের এক শিশুকে ধর্ষণ করে পালিয়েছে ধর্ষক। তবে ঘটনা ধামাচাপা দিতে মরিয়া ধর্ষক ও তার পরিবার।

গত সোমবার বরিশাল নগরীর ২৯নং ওয়ার্ডের আবহাওয়া অফিস সংলগ্ন খ্রিস্টান কলোনিতে এই ঘটনা ঘটে।

শিশুর মা জানান, গত সোমবার দুপুরবেলা বাসায় আমার মেয়ে একা ছিল। এ সময় আমার ননদের জামাই রবিন বিশ্বাস (৫০) মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনার সময় আমার স্বামী হঠাৎ ঘরে প্রবেশ করে এ ঘটনা দেখতে পায়। মেয়ের সঙ্গে এমন ঘটনা দেখে অসুস্থ হয়ে পড়েন তিনি।

তিনি আরো বলেন, আমার স্বামীর উপস্থিতি দেখে পালিয়েছেন রবিন বিশ্বাস। ঘটনা জানাজানির পর মীমাংসার জন্য রবিন বিশ্বাসের পরিবার চাপ দিয়ে যাচ্ছে বলেও জানান তিনি।

এ বিষয়ে রবিন বিশ্বাসের স্ত্রী বলেন, ওইদিন আমি বাসায় ছিলাম না, তবে বাসার আসার পর জানতে পারি। ঘটনার পর থেকেই রবিন বিশ্বাস বাসায় আসছেন না।

রবিন বিশ্বাসের স্ত্রী আরো জানান, যে-মেয়েটির সঙ্গে এ ঘটনা ঘটেছে সে আমার ভাইয়ের মেয়ে, তাই পারিবারিকভাবে মীমাংসা করবো।

ওই কলোনির একাধিক বাসিন্দা জানান, সোমবার দুপুরবেলা রবিন বিশ্বাস তার শ্যালকের মেয়ের সঙ্গে খারাপ কিছু করেছে, ঘটনার পর মেয়েটির একটি ভিডিও মোবাইলে মোবাইলে ছড়ালে, সেই ভিডিও দেখে জানতে পারি রবিন বিশ্বাস মেয়েটিকে ধর্ষণ করেছে।

এ বিষয় এয়ারপোর্ট থানার ওসি (তদন্ত) লোকমান হোসেন বলেন, এ ধরনের কোনো অভিযোগ পাইনি। এখন যেহেতু জানলাম আমরা খোঁজখবর নিয়ে যথাযথ ব্যবস্থা নেব।’’