ভোলায় ব্যবসায়ীর দুই পা পিটিয়ে ভেঙে দিল সন্ত্রাসীরা

শেয়ার করুনঃ

ভোলা প্রতিনিধি ::: ভোলার লালমোহনে এক ব্যবসায়ীকে পিটিয়ে দুই পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা। রোববার (১৬ এপ্রিল) দুপুরে বাজারের দোকান থেকে তুলে নিয়ে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে তার পা ভেঙে দেয়া হয়।

ঘটনার শিকার ব্যবসায়ীর নাম জসিম হাওলাদার (৪৫)। তার বাড়ি উপজেলার চরভুতা ইউনিয়নের হরিগঞ্জ গ্রামে।

আহত জসিম হাওলাদার ও তার স্বজনরা জানান, রোববার দুপুরে জসিম হাওলাদাকে এক দল সন্ত্রাসী দোকান থেকে তুলে নিয়ে উপজেলার হেলিপ্যাডে হাত পা বেঁধে এলোপাতাড়ি মারধর করে। এতে তার দুই পা ভেঙে যায় ও শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ভোলা সদর হাসপাতালে চিকিৎসা জন্য পাঠান। জসিমের অবস্থার অবনতি হলে বিকালে ভোলা সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত জসিমের অভিযোগ, নুরে আলম, ফকরুল সহ ১০-১২ জন লোক বাজার থেকে তাকে তুলে নিয়ে যায়। পরে হাত-পা বেঁধে তাকে প্রথমে ওয়েস্টার্ন পাড়া ও পরে হ্যালিপ্যাডে নিয়ে আবারও মারধর করে। এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে যান। রাজনৈতিক কারণে তার উপর হামলা হয়েছে বলে দাবি জসিমের।

আহত জসিম হাওলাদারের ছেলে বলেন, দুপুর ১২টার কিছু পরে বাজার থেকে এক ব্যক্তি আমাকে ফোন করে বাবাকে ‍তুলে নেয়ার কথা জানান। বিষয়টি সঙ্গে সঙ্গে থানায় জানিয়েছি।

এ সময় এ ঘটনার বিচার দাবি করেন তিনি।

তবে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বলেন, এ বিষয়ে আমি কিছু বলতে পারছি না।