বরিশালে দুই কাজির মারামারিতে বিয়ে পণ্ড, ভিডিও ভাইরাল

শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে মসজিদে দুই কাজির মারামারিতে বিয়ে পণ্ড হয়েছে বলে জানা গেছে।

বাকেরগঞ্জে উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের রহমগঞ্জ শাহী জামে মসজিদে সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে এই মারামারির ঘটনা ঘটে।

মারামারির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া তিন মিনিটের ভিডিওতে দেখা যায়, একই ইউনিয়নের কাজি আবু হানিফা তার দলবল নিয়ে কাজি আবুল বাসার ও তার সহযোগী হারুন সর্দারের ওপর হামলা চালান। এ সময় তাকে কিল-ঘুষি মারতে দেখা যায়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার রহমগঞ্জ শাহী মসজিদে আসরের নামাজের শেষে কাজি আবুল বাসার সেখানে মেয়ে পক্ষের দাওয়াতে একটি বিয়ে রেজিস্ট্রারের কার্যক্রম শুরু করেন। ওই সময় আবু হানিফা ও তার ছেলে হাবিবুল্লাহ গিয়ে আবুল বাসার ওপরের হামলা চালান। উভয়ের মধ্যে মারামারি হয়।

আবু হানিফা কাঁঠালীয় দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সুপার ও বিয়ে রেজিস্ট্রারের কাজ করেন।

কাজি আবুল বাসার বলেন, রহমগঞ্জ শাহী জামে মসজিদে বিয়ে রেজিস্ট্রারের কাজ চলাকালে মসজিদের ভেতরেই আবু হানিফা ও তার ছেলে হাবিবুল্লাহ আমার সহযোগী ও আমার ওপর হামলা চালান।

কাজি আবু হানিফা বলেন, ‘মেয়ে পক্ষ আমাকে বিয়ে রেজিস্ট্রারের দাওয়াত দিয়েছে। অবৈধভাবে আবুল বাসার বিয়ে রেজিস্ট্রারের কাজ শুরু করেন। আমি জানতে চাইলে তার সন্ত্রাসী বাহিনী আমার হাতের ব্যাগ নিয়ে রেজিস্ট্রার বই ছিঁড়ে ফেলেন ওই সময় উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।’

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান বলেন, ‘সংঘর্ষের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।’