বরিশালে মাইক্রোবাসে চ্যানেল আইর ষ্টিকার লাগিয়ে ছিনতাই

শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক :::: একটি বেসরকারি টিভি চ্যানেলের ষ্টিকার লাগানো চলন্ত মাইক্রোবাস দিয়ে মোটরসাইকেল ব্যরিকেট দিয়ে মোটরসাইকেলে থাকা দুই জনের উপর হামলা চালিয়ে নগদ টাকা ও অন্যান্য মালামাল ছিনতাই করার ঘটনায় শুক্রবার রাতে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার কাসেমাবাদ এলাকায়।

ছিনতাইয়ের কবলে পরা মোটরসাইকেল চালক লালন ফকির বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল এলাকার বাসিন্দা। সে একজন ইউটিউবার এবং তার বরিশাল নগরীতে মিডিয়া জোন নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

ভূক্তভোগী লালন ফকির জানান, ফরিদপুরে তার খালাতো ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে যাওয়ার জন্য এলাকার এক ভাইকে নিয়ে শুক্রবার সকালে মোটরসাইকেলযোগে রওয়ানা দেন। তাদের সাথে বিয়ের অনুষ্ঠানের জন্য এক লাখ টাকা ছিলো। মোটরসাইকেলে রওয়ানা হওয়ায় তার হাত ও পায়ের গার্ডসহ উভয়ের হেলমেটে ক্যামেরা সংযুক্ত ছিলো। মহাসড়কের গৌরনদীর কাসেমাবাদ লালপুল নামক এলাকায় পৌঁছালে চ্যানেল আইর ষ্টিকার লাগানো সাদা রংয়ের মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১১-৮০৬৮) থেকে কয়েকজন ব্যক্তি তাদের মোটর সাইকেলের গতিরোধ করে লাঠিসোটা নিয়ে নেমে তাদের উপর হামলা চালিয়ে নগদ এক লাখ টাকা ও অর্ধলাখ টাকা মূল্যের ক্যামেরা ও মোটরসাইকেলের চাবী ছিনতাই করে মহাসড়কের উত্তর দিকে পালিয়ে যায়।

আজ শনিবার দুপুরে অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।’’